ইনসাইড গ্রাউন্ড

বিমানবন্দর থেকে বাংলাদেশ নারী ফুটবলারদের টাকা চুরি


প্রকাশ: 22/09/2022


Thumbnail

বাংলাদেশের হয়ে এশিয়া সেরার মুকুট ছিনিয়ে নিয়ে যখন বাংলার দামাল মেয়েরা শিরোপা নিয়ে দেশে ফিরছিলো তখন বাংলাদেশ বিমানবন্দর থেকে বাংলাদেশ নারী ফুটবল দলের তিন সদস্য কৃষ্ণা রানি সরকার, সানজিদা আক্তার শামসুন্নাহারের লাগেজ ভেঙে ডলার টাকা চুরি হয়েছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই টাকা চুরি হওয়ার এই অভিযোগ উঠেছে।

এই বিষয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জানানো হয়েছে যে টাকা চুরির ব্যাপারে তারা কিছু জানে না। টাকা চুরি সম্পর্কিত কোন লিখিত অভিযোগ পেলে তারা বিষয়টি তদন্ত করে দেখবে।

অন্যদিকে টাকা চুরির ঘটনায় তদন্ত করছে বিমানবন্দরে কর্মরত এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) নাম প্রকাশে অনিচ্ছুক এপিবিএনের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, সেই ফ্লাইটে অনেক লাগেজ ছিল। কোন লাগেজ থেকে ডলার বা টাকা খোয়া গেছে এবিষয়ে আমাদেরকে জানানো হয়নি। কোনো অভিযোগ করা হয়নি। আমরা সংবাদ দেখে স্বতঃপ্রণোদিত হয়ে তদন্ত করছি। সিসিটিভি ফুটেজ দেখা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে লাগেজ খুঁজতে প্রকৃত ঘটনা জানতে সহজ হবে।

গতকাল (২১ সেপ্টেম্বর, বুধবার) বাংলাদেশ জাতীয় নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, ‘কৃষ্ণা শামসুন্নাহারের ডলার হারিয়েছে বলে জানিয়েছে। কৃষ্ণার ৯০০ ডলার বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহারের ৪০০ ডলার হারিয়েছে। তাদের ধারণা বাংলাদেশ বিমানবন্দর লাগেজ বেল্ট থেকে এটি হয়েছে।গতকাল বুধবার রাতে দুই জন বিষয়টি খেয়াল করেছেন। আজ দুপুরের দিকে ফেডারেশন থেকে বিমানবন্দরে যোগাযোগ করা হতে পারে।

কৃষ্ণা শামসুন্নাহার দুই জনই সিনিয়র ফুটবলার। গত কয়েক বছরে তারা অনেক বার বিদেশে ভ্রমণ করেছেন। বাংলাদেশের বিমানবন্দরে রকম খোয়ানোর ঘটনা নতুন নয়। এরপরও এত ডলার লাগেজে রাখায় সংশ্লিষ্ট অনেকেই বিস্মিত হয়েছেন। যদিও কৃষ্ণা শামসুন্নাহার দুজনে তালা দিয়েই লাগেজ ব্যাগেজে ডলার রেখেছিলেন। সেই তালা ভেঙেই চুরির ঘটনাটি ঘটেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭