ইনসাইড বাংলাদেশ

যশোরের শার্শায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, আটক ২


প্রকাশ: 23/09/2022


Thumbnail

যশোরের শার্শায় এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের অভিযোগে ২ যুবককে আটক করেছে পুলিশ। গত বুধবার (২১সেপ্টেম্বর) রাতে উপজেলার নিজামপুর ইউনিয়নের কর্ন্দপপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত আসামিরা হলো- বড় নিজামপুর গ্রামের শাহাজান মল্লিকের ছেলে মো. হাসান (১৯) এবং একই গ্রামের রিজাউল হকের ছেলে মাসুদ রানা (১৯)। তারা দুজনই একে অপরের বন্ধু।

জানা যায়, ভিকটিমের পরিবার অসুস্থতার কারণে যশোরে চিকিৎসাধীন থাকায় এবং বাড়ি ফাঁকা থাকার সুবাদে ভিকটিম তার বয়ফ্রেন্ড মো. হাসানকে মোবাইলে কল করে তার বাড়িতে আসতে বলে। হাসান তার বন্ধু মাসুদ রানাকে সঙ্গে নিয়ে ভিকটিমের বাড়িতে যায়। এরপর  স্থানীয় লোকজন তাদের আটক করে এবং একপর্যায়ে হাসানকে তারা মারধর করে। এরপর আটককৃত হাসান ও মাসুদকে ভিকটিমের পরিবারের কাছে হস্তান্তর করে জানায়, এরা রাতে তাদের মেয়ের ঘরে আসে।

পরবর্তীতে গোড়পাড়া ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনদের নিকট হতে আটককৃত হাসান ও মাসুদকে আটক করে শার্শা থানায় নিয়ে আসে। বর্তমানে তারা শার্শা থানা জেল হাজতে আছে।

এ বিষয়ে জানতে চাইলে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন,আটককৃত আসামিদের নামে একটি ধর্ষণের অভিযোগ হয়েছে। ভিকটিম থানা পুলিশের হেফাজতে আছে। তাকে মেডিকেল টেস্টের জন্য যশোরে পাঠানো হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭