ইনসাইড গ্রাউন্ড

নারী ফুটবলারদের জন্য কোটি টাকা পুরষ্কার ঘোষণা সেনাবাহিনীর


প্রকাশ: 24/09/2022


Thumbnail

গোটা দেশ এখন আনন্দ উৎযাপনে ব্যাস্ত। আর এই আনন্দের উৎস হচ্ছে বাংলাদেশ নারী ফুটবল দলের চ্যাম্পিয়ন হওয়াকে ঘিরে। প্রথমবারের মত সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। নারী ফুটবলারদের এমন সাফল্যে দেশের বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা ও অভিনন্দনের পাশাপাশি আর্থিক পুরস্কার দেওয়ার ঘোষণাও দিচ্ছে। এবার সেই তালিকায় নাম লেখালেন বাংলাদেশ সেনাবাহিনী। নারী ফুটবলারদের সংবর্ধনা দেওয়ার পাশাপাশি এক কোটি টাকা পুরষ্কার দেওয়ার ঘোষণা দিয়েছে তারা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করেছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলকে এক কোটি টাকা পুরস্কার দেবে সেনাবাহিনী। আগামী ২৭ সেপ্টেম্বর সেনাবাহিনীর পক্ষ থেকে দেওয়া সংবর্ধনায় এ পুরস্কার সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের কাছে ‍তুলে দেওয়া হবে।

এর আগে এনভয় গ্রুপের চেয়ারম্যান শারমিন সালাম নিজের ব্যক্তিগত উদ্যোগে ৫০ লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনেরসহ সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গেমস ডেভেলপমেন্টের চেয়ারম্যান আতাউর রহমান মানিক নিজের ব্যক্তিগত কোম্পানি তমা গ্রুপ থেকেও চ্যাম্পিয়ন মেয়েদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা করে।

এর বাইরেও অনেকেই পুরস্কারসহ বিভিন্ন সুযোগ-সুবিধার ঘোষণা দিচ্ছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭