ওয়ার্ল্ড ইনসাইড

সাহায্যের ফোনে বিরক্ত, আক্ষেপ ২৫ কোটি টাকা জেতা যুবকের


প্রকাশ: 26/09/2022


Thumbnail

২৫ কোটি টাকার লটারি জিতেছেন এক অটোচালক। খবরটা সামনে আসার পর তা গোটা দেশে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। এখন লটারি জিতে আক্ষেপ করছেন ওই যুবক।

রাতারাতি ২৫ কোটি টাকার লটারি জিতে আনন্দের বন্যায় শুধু তিনি নন, তাঁর পরিবারও ভেসে যায়।

বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁর ছবি বার। ইন্টারভিউ নেওয়া হয়। এমন সুখের দিনও যে তিনি দেখতে পাবেন তা কল্পনাও করতে পারেননি অনুপ।

লটারি জেতার পর সবে ৭ দিন কেটেছে। হিসাব করে দেখা গেছে সব টাকা কাটাকাটি করে তিনি হাতে পাবেন ১৫ কোটি টাকা। কিন্তু তারপরেও মাত্র ৭ দিনের ব্যবধানে কেরালার ছেলে অনুপ এখন কেরালা সরকারের স্পেশাল ওনাম লটারি জেতাটা মেনে নিতে পারছেন না।

অনুপের দাবি, তাঁর সব শান্তি কেড়ে নিয়েছে এই লটারি জেতা। এর চেয়ে লটারি না জিতলেই ভাল ছিল। অন্তত শান্তিতে থাকতে পারতেন তিনি।

অনুপের দাবি, তাঁর কাছে এখন শুধু ফোন এসেই চলেছে। যার মধ্যে অনেক ফোনে উল্টোদিকে থাকা ব্যক্তি জানাচ্ছেন তাঁর নানা সমস্যার কথা। টাকার প্রয়োজনের কথা। কি উত্তর দেবেন তিনি বুঝেও উঠতে পারছেন না।

অনুপ এটাও তাঁদের জানিয়েছেন যে তিনি এখনও কোনও টাকাই হাতে পাননি। কিন্তু মানুষ ফোন করেই চলেছেন সাহায্য চেয়ে। এসব আর সহ্য করতে পারছেন না অনুপ। তিনি এসব থেকে নিস্তার চাইছেন।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, "আমি সবাইকে বলতে পারি যে আমি এখনও কোন টাকা পাইনি। আমি যতবারই বলি না কেন কেউ আমার সমস্যা বুঝতে পারে বলে মনে হয় না।‘’

অনুপ এবং তার পরিবার বর্তমানে আত্মীয়দের সাথে থাকছেন বাকিদের বাড়তি মনযোগ এড়াতে।

রাজ্য সরকার বলেছে ইনুপের জন্য আর্থিক ব্যবস্থাপনার বিষয়ে এক দিনের একটি প্রশিক্ষণ কর্মসূচির ব্যবস্থা করবে যাতে তাকে অর্থের ভাল ব্যবহার করতে সহায়তা করা যায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭