কালার ইনসাইড

অবশেষে অন্তঃসত্ত্বা থাকার খবর নিজেই জানান দিলেন বুবলী


প্রকাশ: 27/09/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে চিত্রতারকা শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এ জুটির সর্বশেষ মুক্তি পাওয়া ছবি কাজী হায়াত পরিচালিত ‘বীর’। তবে ছিলেন না ছবিটির প্রচারে। এরপর থেকে নিরুদ্দেশ বুবলী। দশ মাসেরও অধিক সময় ধরে সশীরের কোথাও দেখা মেলেনি বুবলীর। সে সময় অনেকেই বলছিলেন অন্তঃসত্ত্বা বুবলী। 



করোনাকাল শুরুর আগে থেকেই এই অভিনেত্রী লোকচক্ষুর আড়ালে চলে যান। এ নিয়ে শুরু হয় ফিসফাস, গুঞ্জন ও বিতর্ক। মা হয়েছেন বুবলী লোকমুখে এমনটাও শোনা যায়। তার সন্তানের বাবা শাকিব খান। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে আমেরিকা পাঠিয়ে দিয়েছেন খান সাহেব। 

এদিকে গেল বছরের শেষের দিকে হুট করে ঢাকায় ফিরে চুপিসারে অংশ নেন ফটোশূটে। যে সময় তিনি জানিয়েছিলেন, আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, কাজের জন্য সবাই আমাদের ভালবাসেন। তাই আমিও চাই না, ব্যক্তিগত জীবন কাজের চেয়ে বেশি ফোকাসড হোক। শুরু থেকে এভাবেই চলার চেষ্টা করেছি। সময়টুকুর প্রতি সম্মান দিন। সবকিছু একটা নির্দিষ্ট সময় পর সবার কাছে পরিষ্কার হয়। বুবলীর কথায় পরিষ্কার যে, আগামী দিনে হয়তো কিছু একটা পরিষ্কার করলেও করতে পারেন তিনি। বুবলীর আড়ালে থাকা প্রসঙ্গে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন বুবলী যদি সত্যিই ফিল্ম নিয়ে পড়ালেখা করতে বিদেশে যান তাহলে মা হওয়ার গুঞ্জনে তিনি কেন নীরব ছিলেন? নিজের অবস্থান জানান দিতে সমস্যা কি? একটি প্রবাদ আছে যা রটে তা কিছুটা হলেও বটে। আড়ালে থাকার কারণ জানিয়েছেন, কিন্তু রহস্য জিইয়েই রেখেছিলেন এ নায়িকা। 

সে সময় শোনা গিয়েছে কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী। আবার কেউ কেউ বলছেন, পুত্র সন্তানের মা হয়েছেন বুবলী। তবে বিষয়টি আজও পরিস্কার করেনি নায়িকা।

এদিকে আজ বুবলী তার ফেসবুকে পেইজে বেশ কিছু ছবি পোষ্ট করেছেন। যেখানে তাঁকে গর্ভবতী অবস্থায় দেখা যাচ্ছে। আর ক্যাপশনে লিখেছেন, আমার জীবনের সাথে আমি। আমেরিকায় ফিরেদেখা।


তাঁর এমন পোষ্টের পর তাঁকে নিয়ে সেই পুরনো গুঞ্জন নতুন করে শুরু হয়েছে। অনেকেই সেখানে তাকে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকেই মনে করছেন আজ শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। শাকিব তার ফেসবুক থেকে একমাত্র ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর তাই হয়তো বুবলী শাকিব খানকে ভয় দেখাতেই সেই অন্তঃসত্ত্বা সময়কার ছবি ফেসবুকে দিয়েছেন। আর জানান দিলেন সেই গুঞ্জন ছিলো সত্য। 

বিষয়টি নিয়ে বুবলীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোন সারা পাওয়া যায়নি। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭