ইনসাইড গ্রাউন্ড

ময়মনসিংহেও ছাদখোলা বাসে সংবর্ধনা পাবেন সানজিদা-মারিয়ারা


প্রকাশ: 28/09/2022


Thumbnail

ময়মনসিংহের আটজন মহিলা ফুটবলারকে রাজধানী ঢাকার ন্যায় ময়মনসিংহেও ছাদখোলা বাসে দুই দিনব্যাপী রাজকীয় সংবর্ধনা প্রদান করা হবে। 

ময়মনসিংহ জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন যৌথভাবে ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে গারো পাহাড়ের পাদদেশের গ্রাম কলসিন্দুর থেকে হিমালয় জয় করা ফুটবল কন্যাদের রাজকীয় প্রত্যাবর্তনে বর্ণিল সংবর্ধনার আয়োজন করবে। দ্বিতীয় দিনে রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর সংবর্ধনা দেওয়া হবে।

ফুটলারদের ময়মনসিংহ আসা প্রসঙ্গে মালা রাণী সরকার জানান, ঢাকা থেকে বৃহস্পতিবার সকালে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেবেন সানজিদা-মারিয়ারা। পথে ভালুকা ও ত্রিশাল উপজেলা এলাকায় সড়কের উপর ১০ মিনিট করে বিরতি নিবেন ফুটবল কন্যাদের গাড়ি বহর। গাড়িতে অবস্থান করা ফুটবলারদের ফুল দিয়ে বরণ করবেন স্থানীয়রা। এরপর ময়মনসিংহ সদরের সিবিএমসিবি হাসপাতালের সামনে থেকে তাদের বরণ করে নিয়ে ছাদখোলা গাড়িতে শোভাযাত্রাসহ ময়মনসিংহ মহানগরীর প্রধান সড়ক হয়ে সার্কিট হাউজে আসবেন তারা। পরে দুপুরে খাবারের পর শিল্পাচার্য জয়নুল পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশন যৌথভাবে বর্ণিল সংবর্ধনা দিবেন ফুটবলারদের।

কলসিন্দুরের আট নারী ফুটবলারকে দুই দিনব্যাপী নানা আয়োজন শেষে  ধোবাউড়া উপজেলা প্রশাসন, ক্ষুদ্র-নৃ গোষ্ঠী, ইউনিয়ন পরিষদ ও কলসিন্দুর স্কুলও পৃথক অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে তাদেরকে সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে।

কলসিন্দুরের আট কন্যা- সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম,তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭