ইনসাইড বাংলাদেশ

চাচাতো ভাইকে গলা কেটে হত্যা, যুবক গ্রেফতার


প্রকাশ: 28/09/2022


Thumbnail

কিশোরগঞ্জে আপন চাচাতো ভাইকে হত্যার দায়ে জোবায়ের নামক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার রাতে নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলা থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার সকালে জেলা পুলিশ সুপার কার্যলয়ের কনফারেন্স রুমে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম বার।

পুলিশ সুপার সূত্রে জানা যায়,গত ২১ জুন কিশোরগঞ্জ পৌর এলাকার উকিলপাড়ায়  অনার্স পড়ুয়া রাহাতকে নৃশংসভাবে জবাই করে হত্যা করে তারই আপন চাচাতো ভাই জুবায়ের। তদন্তে জানা যায় জুবায়ের বাবা রাহাতের বাবার কাছে বাড়ি করার ব্যাপারে পরামর্শ নিতে গেলে শহরে বাড়ি করতে মানা করেন তিনি। এতে জুবায়েরের মনে ক্ষোভের জন্ম নেয়।পরে ঘটনার দিন প্রথমে রাহাতকে ছুরিকাঘাত করে এবং পরে জবাই করে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায় জুবায়ের। হত্যার পর প্রথমে সে ঢাকায় পালিয়ে আসে এবং  এরপর নোয়াখালি এবং পরে খুলনায় আত্মগোপন করে।  এরপর নেত্রকোনার খালিয়াজুড়িতে গেলে পুলিশ তাকে আটক করে।

এ ঘটনায়  ২২ সেপ্টেম্বর কিশোরগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে  রাহাতের মা মাহমুদা সুলতানা। মামলায় জুবায়েরের মা-বাবা সহ বোনকে আটক করে পুলিশ।

আজ বুধবার(২৮ সেপ্টেম্বর) দুপুরে জুবায়েরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭