কালার ইনসাইড

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমরা চিরকৃতজ্ঞ: অপু বিশ্বাস


প্রকাশ: 28/09/2022


Thumbnail

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। জয়তু শেখ হাসিনা। শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী। ৭৫ বছর ঝঞ্ঝাবিক্ষুব্ধ সময় পাড়ি দিয়ে তিনি বাংলাদেশকে নিয়ে এসেছেন এক অনন্য উচ্চতায়। তিনি বাংলাদেশকে দিয়েছেন নতুন পরিচয়, নতুন ঠিকানা। তিনি আধুনিক বাংলাদেশের রূপকার, বাংলাদেশের অগ্রযাত্রার পথিকৃৎ। তিনি এদেশের মানুষের আলোকবর্তিকা। তিনি বাংলাদেশের মানুষকে জাগিয়েছেন, বাংলাদেশের মানুষকে স্বপ্ন দেখাতে শিখিয়েছেন এবং বাংলাদেশকে সারা বিশ্বের কাছে এক মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

৭৬তম জন্মদিনে জন্মদিনে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। অনেকেই তাঁর ছবি দিয়ে জানাচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা। পিছিয়ে নেই শোবিজ তারকারাও। প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বাংলা ইনসাইডারকে বলেন, আজকের দিনটি আমার জন্য অনেক আনন্দের দিন। কেননা আজ আমাদের দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। আসলে এই সেপ্টেম্বর মাসটা আমার জন্য অনেক স্পেশাল কারণ এই মাসেই আমার ছেলে জয়েরও জন্মদিন। আমি প্রধানমন্ত্রীর দীর্ঘ জীবন কামনা করি। আমাদের দেশকে তিনি যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন সেটি আমাদের জন্য অনেক গর্বের। আর তাই আমি চাই আমাদের এই গর্ব আরও ভালো থাকুক। আমি একজন ক্ষুদ্র চলচ্চিত্র কর্মী। আমাদের জন্য তিনি যা করে আসছেন সে জন্য আমরা তাঁর কাছে চিরকৃতজ্ঞ।  

এবার দলের সভাপতি শেখ হাসিনার অনুপস্থিতিতেই দিনটি উৎসবমুখর পরিবেশে নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে উদযাপন করেছে তার নেতৃত্বাধীন আওয়ামী লীগ। এছাড়া শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচির আয়োজন করছে।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার বাদ জোহর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমসহ দেশের সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল হয়। বুধবার বিকাল ৩টায় ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভার আয়োজন করেছে আওয়ামী লীগ।

সকাল ১০টায় ঢাকার বাসাবোতে ধর্মরাজিক বৌদ্ধ মহাবিহারে বৌদ্ধ সম্প্রদায়, সকাল ৯টায় খ্রিস্টান এসোসিয়েশন বাংলাদেশ মিরপুর ব্যাপ্টিস্ট চার্চে এবং সকাল সাড়ে ১১টায় ঢাকেশ্বরী মন্দিরে হিন্দু সম্প্রদায় বিশেষ প্রার্থনা সভার আয়োজন করেছে।

ঢাকাসহ সারাদেশে সকল সহযোগী সংগঠন আলোচনা সভা, আনন্দ র‌্যালি, শোভাযাত্রা, দোয়া মাহফিল, বিশেষ প্রার্থনা ও আলোকচিত্র প্রদর্শনীসহ দিবসটির তাৎপর্য অনুযায়ী যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে বিভিন্ন উপযোগী কর্মসূচি উদযাপন করছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭