কালার ইনসাইড

প্রধানমন্ত্রীর জন্মদিনে ৫ গৃহহীন পরিবারকে বাড়ি দিলেন মাহির স্বামী


প্রকাশ: 28/09/2022


Thumbnail

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। জয়তু শেখ হাসিনা। শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী। ৭৫ বছর ঝঞ্ঝাবিক্ষুব্ধ সময় পাড়ি দিয়ে তিনি বাংলাদেশকে নিয়ে এসেছেন এক অনন্য উচ্চতায়। আর তাঁর জন্মদিনে ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির স্বামী রাকিব গাজীপুর নগরের গাছা এয়াকায় ৫ টি গৃহহীন পরিবারকে ৫ টি বাড়ি বানিয়ে দিয়ে তাদের হাতে হস্তান্তর করেছেন। 



বিষয়টি নিয়ে মাহি তার ফেসবুকে লিখেন, শুভ জন্মদিন হাসু আপা, আমার মাথার চুল পরিমান হায়াত হোক আপনার, ইনশাআল্লাহ। জানেন, আজকের এই খুশির দিনে আপনার ৭৬ তম জন্মদিনে আমার জামাই গাজীপুর নগরের গাছা এয়াকায় ৫ টি গৃহহীন পরিবারকে ৫ টি বাড়ি বানিয়ে দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে এই জন্য তাকে নিয়ে আমার কি যে গর্ব হচ্ছে বলে বুঝানোটা মুশকিল। এইভাবেই মানুষের মুখে হাসি ফুটানো অব্যাহত থাকুক ইনশাআল্লাহ। জয় হোক মানবতার।



উল্লেখ্য, গত বছর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে ভালোবেসে বিয়ে করেন মাহি। নতুন সংসার জীবন বেশ আনন্দেই কাটছে। চলচ্চিত্রের পাশাপাশি রেস্টুরেন্ট ব্যবসায় নামছেন এই নায়িকা। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে ‘ফারিশতা’ নামে একটি রেস্টুরেন্ট খুলছেন তিনি।

এদিকে সম্প্রতি মাহি জানিয়েছেন তিনি প্রথমবারের মত মা হতে চলেছেন। 





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭