ইনসাইড বাংলাদেশ

বরিশালে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


প্রকাশ: 29/09/2022


Thumbnail

বরিশাল জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা বরিশাল বিভাগের আয়োজনে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯সেপ্টেম্বর) সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে বরিশাল জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহন লাল দাসের সভাপতিত্বে খেলার শুভ উদ্বোধন করেন বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ সুপার মোঃ ওয়াহিদুল ইসলাম ,বরিশাল মেট্রোপলিটন উপ পুলিশ কমিশনার মোঃ আলী আশরাফ ভূঞা।

এছাড়াও, বরিশাল সুপারিনটেডেন্ড সাগরদী পিটিআই  দীনা ইয়াসমিন, বরিশাল জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরীসহ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা কর্মচারি, ১০ টি উপজেলার টিম ও তাদের প্রতিনিধিরা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ । দুটি মাঠে প্রথম রাউন্ডের ৬ টি খেলা অনুষ্ঠিত হবে। ৩০ তারিখ ১ম সেমিফাইনাল, ২য় সেমিফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭