ইনসাইড গ্রাউন্ড

দুইটি সুযোগ মিস করে সিপিএলে সাকিবের বিদায়


প্রকাশ: 29/09/2022


Thumbnail

সাকিব সিপিএলে যোগ দেওয়ার পর থেকে হারতে থাকা গায়না জয়ের মুখ দেখতে শুরু করে। সাকিবের ব্যাটিং, বোলিং ফিল্ডিং এই তিন বিভাগেই দুর্দান্ত পার্ফরম্যান্সে জয়ের ধারায় ফেরা গায়না পয়েন্ট টেবিলের তলানি থেকে উঠে আসে সেরা দুইয়ে। সেরা দুইয়ে থাকায় ফাইনালে যাওয়ার জন্য গায়নার সামনে ছিল দুইটি সুযোগ। অর্থাৎ ফাইনালে যাওয়ার জন্য দুটি কোলিফায়ার খেলার সুযোগ পায় তারা। দুইটি কোলিফায়ারের একটি ম্যাচ জিতলেই ফাইনালে খেলার সুযোগ পেয়ে যেত সাকিবের গায়না। কিন্তু কোয়ালিফায়ারের দুইটি সুযোগই মিস করলো সাকিবের গায়না। প্রথম কোয়ালিফায়ারে সাকিব বল হাতে ওভার বল করে ২২ রান দিয়ে ১টি উইকেট নেন। দিন ব্যাট হাতে বল খেলে মাত্র রান নিয়েই সাজ ঘরে ফিরতে হয় তাকে। সাকিবের ব্যার্থতার দিনে তার দলকে হারতে হয় ৮৭ রানে।

প্রথম সুযোগটি মিস করার পর গতকাল সাকিবদের সামনে ফাইনালে যাওয়ার জন্য ছিল শেষ সুযোগ। কিন্তু তাতেও ব্যার্থ হতে হলো সাকিবের গায়না আমাজন ওয়ারিয়র্স কে। প্রথমে ব্যাট করতে নেমে জ্যামাইকা তালাওয়াহস নির্ধারিত ২০ ওভারে উইকেট হারিয়ে ২২৬ রানের বিশাল সংগ্রহ পায়। পাহাড় সমান রানের লক্ষ্য তাড়া করতে নেমে গায়ানা আমাজন ওয়ারিয়র্স এর ইনিংস থেমে যায় ১৮৯ রানে। ম্যাচে সাকিব ওভার বল করে ৩০ রান দিয়েও কোন উইকেটের দেখা পায়নি এবং ব্যাট হাতে করেছেন বলে মাত্র রান।

দ্বিতীয় কোয়ালিফায়ারে গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে হারিয়ে ৩৭ রানের জয় নিয়ে ফাইনাল নিশ্চিত করে জ্যামাইকা তালাওয়াহস। আগামীকাল ৩০ সেপ্টেম্বর সিপিএলের ফাইনালে বার্বাডোজ রয়্যালস মুখোমুখী হবে জ্যামাইকা তালাওয়াহসের। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর টায়।  

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭