কালার ইনসাইড

এবার শাকিবকে নিয়ে নতুন খবর দিলেন অপু বিশ্বাস


প্রকাশ: 29/09/2022


Thumbnail

বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশের পর গত কয়েকদিন ধরে শাকিব-বুবলী 'টক অব দ্য টাউন'। বুবলীর বাচ্চার বাবা কে?- এ প্রশ্নে তোলপাড় নেট দুনিয়া। ছেলে জয়কে নিয়ে বাসায় শাকিবের কেক কাটার পর থেকেই শুরু হয়েছে এ আলোচনা -সমালোচনার ঝড়। সব মিলিয়ে এখন শাকিব-বুবলী খবরের শিরোনাম। এরই মধ্যে শাকিবকে নিয়ে মন্তব্য করে প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসও এলেন শিরোনামে। 

২০১৭ সালের পর একসঙ্গে থেকে ছেলে জয়ের কেক কাটেন শাকিব-অপু। আর এই বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে অপু বিশ্বাস সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, 'সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। 

শাকিব খানের বাসায় গিয়ে ছেলের কেক কাটলেন, শাকিবের সঙ্গে কথা হয়েছে?  এমন প্রশ্নের জবাবে অপু বলেন, 'কথা হবে না কেন? শাকিব অনেক ভালো মনের মানুষ। '

অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি এ দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একসময় কাঙ্ক্ষিত জুটি ছিল, দর্শকদের মনের খোরাক জুগিয়েছেন, দিয়েছেন অজস্র হিট সিনেমা। এই 'অভিনয়' তাদের খুব কাছাকাছি নিয়ে আসে, অভিনয় থেকে বেরিয়ে বাস্তব জীবনেও ঘর বেঁধেছিলেন তারা। যা এখন  কেবলই অতীত। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

সম্প্রতি শাকিবের বাসায় ছেলেকে নিয়ে কেক কাটার আয়োজন করা প্রসঙ্গে বলেন, জয় এখন সময় পেলেই দাদার বাসায় ছুটে যেতে চায়। এখন দাদা-দাদি ওর ভীষণ পছন্দের। আর এবারের জন্মদিনের আয়োজনটা ছিল বেশ ভালো।  

শাকিব খানের বোনের আয়োজনে জয়ের জন্মদিনের কেক কাটার আয়োজন ছিল জানিয়ে অপু বলেন, 'ওর ফুফু কেক কাটার আয়োজন করেছিল, আমরা সন্ধ্যার পরে সেখানে গিয়েছি। সময়টা দারুণ কেটেছে। '

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) অপু বিশ্বাস ও ডি এ তায়েব অভিনীত 'ঈশা খাঁ' সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। তবে মুক্তির সময় থাকতে পারছেন না অপু। ছেলে জয়কে নিয়ে পূজার ছুটিতে কলকাতা গিয়েছেন অভিনেত্রী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭