কালার ইনসাইড

অবশেষে জানা গেলো বুবলীর ছেলের নাম ও বয়স


প্রকাশ: 29/09/2022


Thumbnail

চিত্রনায়িকা শবনম বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের পর সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। ছেলে হয়েছে নাকি মেয়ে—এমন জল্পনা কল্পনাও চলছে ভক্তদের মাঝে।

কেউ কেউ ধারণা করছেন, বুবলীর মেয়ে হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছাও জানাতে দেখা গেছে। তবে এবার জানা গেল নতুন খবর।  মেয়ে নয়, পুত্রসন্তানের মা হয়েছেন বুবলী। এই নায়িকা ২০২০ সালের প্রথমদিকে নিউইয়র্কে পুত্রসন্তান প্রসব করেন।

বুবলীর ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। বিষয়টি  নিশ্চিত করেছেন এই চিত্রনায়িকার ঘনিষ্ঠ দুজন। যাদের মধ্যে একজন সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় নানাভাবে সহায়তা করেছেন। তার ভাষ্য মতে, সন্তানের পিতা ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তার নামের সঙ্গে মিলিয়েই বুবলীর ছেলের নাম শেহজাদ খান রাখা হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি বুবলী। বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। আর ‘বীর’ মুক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

সে অনুযায়ী বুবলীর ছেলে শেহজাদ খানের বয়স এখন দুই বছরের উপরে। সে এখন মায়ের সঙ্গেই ঢাকায় আছে।

এদিকে, গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপর তিনি জানান, পারিবারিক ও সামাজিক নিয়ম মেনেই তার বিয়ে ও সন্তান হয়েছে। বিস্তারিত বলার জন্য কিছুদিনের জন্য সময় চেয়ে নেন শাকিবের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে আসা এই চিত্রনায়িকা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭