কালার ইনসাইড

অপু-বুবলীর পর উধাও পূজা, তবে কী...


প্রকাশ: 29/09/2022


Thumbnail

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পূজা চেরী হঠাৎ করেই উধাও! খোঁজ মিলছে না তার। বুধবার ( ২৮ সেপ্টেম্বর) থেকেই তার ফোন নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে।

তবে একইদিনেই সুখবর পেয়েছেন এই নায়িকা। আর সেই সুখবর হলো আমেরিকার ভিসা পেয়েছেন তিনি। পূজার আমেরিকায় যাওয়ার শখ ছিল বহু পুরনো। অবশেষে সেই সুযোগ পেলেন নায়িকা।

কিন্তু ‘পোড়ামন ২’ সিনেমার ছবির নায়িকার ফোন নম্বর বন্ধ রয়েছে। এমনকি তার মায়ের ফোন নম্বরও বন্ধ। মা-মেয়ে কেন ফোন বন্ধ করে রেখেছে তার হদিস পাচ্ছে না কেউ। সাংবাদিক থেকে শুরু করে তার মুক্তি প্রতীক্ষিত এক সিনেমার যুগল পরিচালকও নাকি খোঁজ পাচ্ছেন না নায়িকার।

একাধিক সূত্র থেকে জানতে পারা যায়,  বুবলী ইস্যুতে অনেকটা শিরোনামের বাইরে পূজা। এমনকি তার মুক্তি প্রতীক্ষিত সিনেমারও প্রচার প্রচারণা সেভাবে পাচ্ছে না। এছাড়া এই মুহূর্তে আমেরিকায় যাওয়ার বিষয়টিও গোপনে রাখতে চাইছেন তিনি।

পূজা নাকি তার ঘনিষ্ঠজনদের পরামর্শে আড়ালে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ‌‘যেন খোঁজ মিলছে না নায়িকা পূজা’র এমন সংবাদের সূত্র ধরে হলেও গণমাধ্যমে আলোচনায় থাকতে পারেন তিনি।

এদিকে গেল রোজার ঈদে মুক্তি পাওয়া গলুই চলচ্চিত্রের পর থেকে শোনা গেছে শাকিব-পূজার মাঝে প্রেম চলছে। মিডিয়া পাড়ায় কিছুদিন আগে গুঞ্জন শোনা গেছে শাকিব খানকে নিয়ে পূজা-বুবলীর মাঝে হাতাহাতির ঘটনাও ঘটেছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭