ইনসাইড গ্রাউন্ড

ময়মনসিংহে রাজকীয় সংবর্ধনা পেলেন সানজিদা-মারিয়ারা


প্রকাশ: 29/09/2022


Thumbnail

রাজধানী ঢাকার ন‍্যায়  ছাদখোলা গাড়ি এবং ঘোড়ার গাড়িতে চড়িয়ে   দিনব্যাপী রাজকীয় সংবর্ধনার প্রথম দিন অতিবাহিত হল ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার।

ময়মনসিংহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশনের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে রাস্তার দুইপাশে দাঁড়িয়ে হাজার হাজার ফুটবল প্রেমী দর্শক ফুল দিয়ে  ছাদখোলা গাড়িতে বরণ করে নেন।  
হিমালয় জয় করা কলসিন্দুরের আট কন্যা সানজিদা আক্তার, মারিয়া মান্ডা,শাছুন্নাহার সিনিয়র,শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম,তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তারদের।

ময়মনসিংহের সার্কিট হাউজে দুপুরে সানজিদাদের খাবার শেষ হলে, ঘোড়ার গাড়িতে চাপিয়ে ফুটবল কন‍্যাদের জয়নুল আবেদীন উদ‍্যাণের বৈশাখী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে হিমালয় জয় করা ফুটবল কন্যাদের রাজকীয় প্রত্যাবর্তনে বর্ণিল সংবর্ধনা প্রদান করা হয়। 

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়মী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা।

এছাড়াও এ সময় আরও উপস্থিত ছিলেন 
বিভাগীয় কমিশনার,মোঃ শফিকুল রেজা বিশ্বাস,ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম,পুলিশ সুপার,মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম-সেবা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম প্রমূখ।

উল্লেখ্য,দ্বিতীয় দিনে রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর সংবর্ধনা দেওয়া হবে। তাছাড়াও  কলসিন্দুরের আট নারী ফুটবলারকে ময়মনসিংহে দুই দিনব্যাপী নানা আয়োজন শেষে  ধোবাউড়া উপজেলা প্রশাসন, ক্ষুদ্র-নৃ গোষ্ঠী, ইউনিয়ন পরিষদ ও কলসিন্দুর স্কুলও পৃথক অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে তাদেরকে সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭