ইনসাইড গ্রাউন্ড

সাতক্ষীরায় ফিরেছেন সাফ চ্যাম্পিয়ন মাসুরা, দেওয়া হবে সংবর্ধনা


প্রকাশ: 29/09/2022


Thumbnail


সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের পর বাংলাদেশ নারী ফুটবল দলের ডিফেন্ডার মাসুরা পারভীন ২০ দিনের ছুটিতে এই প্রথম সাতক্ষীরায় নিজ বাড়িতে ফিরেছেন। তিনি বাড়িতে ফেরায় জেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদ ও এলাকাবাসীরা সংবর্ধনার আয়োজন করেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে সাফ চ্যাম্পিয়ন দলের নারী ফুটবলার ডিফেন্ডার মাসুরা পারভীন তিনি সাতক্ষীরার বিনেরপোতা গ্রামের বাড়িতে ফেরেন। সে বাড়িতে ফিরার খবর শুনে সকাল হতে ফেরার তার সাথে দেখা করতে আসছেন শুভাকাঙ্খীরা। এত বড় সাফল্যের পর তাকে বাড়িতে পেয়ে আনান্দে আত্মহারা হয়েছেন তারকা মাসুরার বোনরা।

এসময় সাফজয়ী ডিফেন্ডার মাসুরা পারভীন বলেন, সাফজয়ের পর প্রথম ২০ দিনের ছুটিতে আমার গ্রামের বাড়িতে আসা। সাফজয়ের পর এই প্রথম বাড়িতে আসার অনুভূতিটা প্রকাশ করার মতো নয়। বাবা-মায়ের কাছে আসার ইচ্ছা থাকলেও ঠিকঠাক আসার সুযোগ হয় না। এত বড় একটা জয়ের পর এবার গ্রামে ফিরে আমার অনুভূতিটা কাউকে বোঝানো সম্ভব নয়। আলাপকালে তার অভিব্যক্তি প্রকাশ করার পাশাপাশি এ সাফল্যের জন্য ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনা অগ্রণী ভূমিকা থাকার কথা স্বীকার করেন।

তিনি আরও বলেন, সাতক্ষীরার গুড়পুকুরের মেলায় বোনকে নিয়ে মেলায় যাব। তাছাড়া পরিবারের অন্য সদস্যদের নিয়ে ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে।

মেজবোন সুমাইয়া জানান, তার সাফলতায় ও অনুপ্রেরণায় পরিবারে আনান্দের শেষ নেই। তার সফলতায় বাংলাদেশে যেমন সুনাম বয়ে এনেছে, তেমনি তাদের ভাগ্যের পরিবর্তন হয়েছে। তাকে নিয়ে বেড়াতে যাবে, পিৎজা খাবে, মেলায় ঘুরবে, কেনাকাটা করবে, এমন অসংখ্য আবদার বোনদের।

মাসুরার বাবা রজব আলী বলেন, মাসুরার এমন জয়ে এলাকাবাসী সবাই খুশি। একের পর এক মানুষ আসছে, সবাই আনন্দ করছে। স্থানীয় চেয়ারম্যান,ইউপি সদস্যসহ এলাকাবাসী মাসুরাকে সংবর্ধনা দেওয়ার জন্য এতদিন অপেক্ষায় ছিলেন।

লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম জানান, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাসুরাকে সংবর্ধনা দেওয়া হবে। তাছাড়া এলাকাবাসীও সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ন কবির জানান, সাফজয়ী মাসুরাকে আগামী রোববার সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে। তাছাড়া মাসুরার সঙ্গে কথা বলে তাকে সার্বিক সহযোগিতা করা হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭