ইনসাইড গ্রাউন্ড

বিনা টিকিটে দেখা যাবে এবারের এশিয়া কাপ


প্রকাশ: 29/09/2022


Thumbnail

বাংলাদেশের ক্রিকেটে প্রথমবারের মতো কোনো টুর্নামেন্টের শিরোপা জয়ের শুরুটা হয়েছিল নারী দলের হাত ধরেই। ২০১৮ সালের নারী এশিয়া কাপের ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। এবার ঘরের মাঠে সেই শিরোপা ধরে রাখার মিশন।

নারীদের সবচেয়ে বড় এই ইভেন্ট এশিয়া কাপের খেলা বিনা টিকিটে মাঠে বসে দেখতে পারবেন দর্শকরা। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, বিনা টিকিটের পাশাপাশি ম্যাচগুলো দেখা যাবে স্টার স্পোর্টসসহ দেশি কয়েকটি চ্যানেলে।

নারী এশিয়া কাপ শুরু হচ্ছে ১ অক্টোবর। এবারের আসর বসছে সিলেটে। টুর্নামেন্টের জন্য প্রস্তুতি শেষ করে এনেছে বিসিবি ও এসিসি। ভারত ছাড়া বাকি দলগুলো পৌঁছে গেছে চায়ের নগরীতে। শুক্রবার আসছে ভারত। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের ম্যাচ।

বাংলাদেশ দল উঠেছে গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে। বেশিরভাগ দলের ওঠার কথা নগরের রোজ ভিউ হোটেলে।

বাংলাদেশ দলের জন্য সুখবর হচ্ছে ইনজুরি কাটিয়ে বাংলাদেশ দলের অনুশীলনে যোগ দিয়েছেন জাহানারা আলম। আঙুলের ইনজুরির কারণে বিশ্বকাপের বাছাইপর্বে খেলা হয়নি অভিজ্ঞ এই পেইসারের। তাই এবারের কাপে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নামবে বাংলাদেশ।

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ হিসেবে থাকছে থাইল্যান্ড।

এরপর ৩, ৬, ৮, ১০ ও ১১ অক্টোবর স্বাগতিক দল লড়বে যথাক্রমে পাকিস্তান, মালয়েশিয়া, ভারত, শ্রীলঙ্কা ও আরব আমিরাতের বিপক্ষে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭