ইনসাইড গ্রাউন্ড

ত্রিদেশীয় সিরিজে কপাল পুড়লো মেহেদী ও রিশাদের


প্রকাশ: 30/09/2022


Thumbnail

টি-টুয়েন্টি বিশ্বকাপের এবারের আসর অস্ট্রেলিয়ার মাটিতে। তার আগে বাউন্সি পিচে নিজেদের শক্তি-সামর্থ্য প্রমাণের সেরা সুযোগ আসন্ন ত্রিদেশীয় সিরিজ। নিউজিল্যান্ডের মাটিতে এই সিরিজে বাংলাদেশের আরেক প্রতিপক্ষ পাকিস্তান।

গুরুত্বপূর্ণ এই সিরিজে অংশ নিতে আজ (শুক্রবার) রাতে দেশ ছাড়ছে টাইগাররা। রাত ১১.৫৫ মিনিটে নিউজিল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ ক্রিকেট দল। ২ অক্টোবর সকালে সেখানে পৌঁছানোর কথা রয়েছে তাদের।

তবে ত্রিদেশীয় সিরিজে দলের সঙ্গে যাচ্ছেন না বিশ্বকাপ দলের স্ট্যান্ডবাইয়ে থাকা শেখ মেহেদী হাসান ও রিশাদ হাসান। তবে কপাল খুলেছে বলা যায় অন্য দুই স্ট্যান্ডবাইয়ে থাকা সৌম্য সরকার ও শরিফুল ইসলামের। এই দুইজন যাবেন নিউজিল্যান্ডে।

সর্বশেষ দুবাই সিরিজে থাকলেও রিশাদ এবার যাচ্ছেন না। এশিয়া কাপেও দলের সঙ্গে ছিলেন এই লেগ স্পিনার। তবে শেখ মেহেদী দুবাইতেও যাননি, এবারও যাচ্ছেন না। তাদের না নেওয়ার কোনও কারন বলেনি টিম ম্যানেজম্যান্ট।

আগামী ৭ অক্টোবর বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। প্রতিটি দল একে অপরের বিপক্ষে দুবার মুখোমুখি হবে। ১৪ অক্টোবর ক্রাইস্টচার্চে ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে তিন জাতির এই সিরিজ।

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষে বাংলাদেশ সরাসরি অস্ট্রেলিয়া চলে যাবে। ২৪ অক্টোবর থেকে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান (সহ-অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও নাজমুল হোসেন।

স্ট্যান্ডবাই:

শরীফুল ইসলাম, রিশাদ হোসেন, মেহেদী হাসান, সৌম্য সরকার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭