কালার ইনসাইড

বিয়ে ও সন্তান জন্মের তারিখ জানালেন বুবলী


প্রকাশ: 03/10/2022


Thumbnail

শাকিব খান ও বুবলীর সন্তান শেহজাদ খান বীরকে নিয়ে এখন আলোচনা তুঙ্গে। যদিও এতদিন তাদের সন্তানের বিষয়টি সবার কাছেই ছিল অজানা। তবে গত ২৯ সেপ্টেম্বর বাংলা ইনসাইডারে শাকিব-বুবলীর সন্তান বীরকে নিয়ে সংবাদ প্রকাশ হয়। এরপর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব খান ও বুবলী নিজেদের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সন্তানের সঙ্গে ছবি দিয়ে বিষয়টি স্বীকার করে নেন। 

এদিকে, দুই বছর আগে বুবলী সন্তানের মা হলেও তিনি শাকিবের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসেছিলেন সেই তথ্য জানা ছিল না কারও। তাই এ প্রশ্ন ঘুরেফিরে এসেছে বারবার।



অবশেষে সেই কৌতূহলও মিটিয়ে দিলেন বুবলী। আজ ৩ অক্টোবর নিজের ফেসবুক পেজে বিয়ের তারিখ প্রকাশ করেছেন তিনি। বুবলী জানান, শাকিবের সঙ্গে তার বিয়ে হয়েছে ২০ জুলাই। তবে কোনো বিয়ের কাগজপত্র প্রকাশ করেননি তিনি।

শাকিবের সঙ্গে বেশ কিছু ছবি প্রকাশ করে বুবলী লেখেন, ‘এখন পর্যন্ত আমার জীবনে স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। প্রথমটি আমার বিয়ের তারিখ। দ্বিতীয়টি ছেলে জন্মানোর।’

তিনি সবার কাছে দোয়া চেয়ে আরও জানান, শাকিবের সঙ্গে ছবিগুলো তুলেছেন আমেরিকার টাইমস স্কয়ারে।

উল্লেখ্য, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমা মুক্তির পরপরই ওই বছরের ২১ মার্চ যুক্তরাষ্ট্রে শাকিব খানের দ্বিতীয় সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়। 

এর আগে ২০১৬ সালে জন্ম নেয় তার প্রথম সন্তান আবরাহাম খান জয়। সেই সন্তানের মা অপু বিশ্বাস।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭