কালার ইনসাইড

অনন্যাকে পাত্তাই দিলেন না শাহরুখ পুত্র


প্রকাশ: 08/10/2022


Thumbnail

দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ঠিক তার বিপরীত দিক থেকে হেঁটে আসছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। দুজন মুখোমুখি হলেও অনন্যার সঙ্গে কোনোরকম সৌজন্যতা না দেখিয়ে চলে যান আরিয়ান। আর স্থির দাঁড়িয়ে থাকতে দেখা যায় অনন্যাকে।

নেটদুনিয়ায় ছড়িয়েপড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। তারপর থেকে শুরু হয়েছে জোর জল্পনা। বিস্ময় প্রকাশ করে নেটিজেনরা মন্তব্য করছেন,‘অনন্যাকে পাত্তাই দিলেন না আরিয়ান।’ অনেকে আবার আরিয়ানকে অহংকারী বলেও মন্তব্য করছেন।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানিয়েছে, মাধুরী দীক্ষিত অভিনীত সিনেমা ‘মাজা মা’। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজনে মুক্তি পেয়েছে এটি। এ সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন নির্মাতারা। আর সেখানেই এমন ঘটনা ঘটে।

এর আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে হাজির হয়ে অনন্যা জানিয়েছিলেন, তার ক্রাশ আরিয়ান। কিন্তু আকস্মিভাবে আরিয়ান কেন অনন্যাকে এড়িয়ে গেলেন সেই প্রশ্নই এখন নেটিজেনদের মুখে মুখে!

অনন্যা পাণ্ডে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা। গত ২৫ আগস্ট মুক্তি পায় এটি। কিন্তু মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি।   


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭