ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধে বাইক র‍্যালি


প্রকাশ: 08/10/2022


Thumbnail

ইয়ুথ কমিউনিটি এলায়েন্স নেটওয়ার্ক এর সহযোগিতায় কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধে বাইক র‍্যালি বের করা হয়। বাইক র‍্যালিটি বের করা হয় জেলার কলেজমোড়স্থ বিজয়স্তম্ভ থেকে।  পরে বাইক এবং সাইকেলযোগে  মাইকে প্রচারণাসহ র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময়  প্রায় অর্ধশতাধিক  মোটরসাইকেল এবং ৪০ টি বাইসাইকেল র‍্যালিতে অংশ নেয়।

আজ (৮ অক্টোবর) দুপুরে কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধে এই প্রচারণা কার্যক্রমস্বরূপ বাইক র‍্যালি অনুষ্ঠিত হয়।  এসময় বাইক র‍্যালি এবং প্রচারণা  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার জনাব  রুহুল আমিন, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাইকার্স ক্লাবের উপদেষ্টা এডঃ আহসান হাবিব নিলু ও বাইকার্স  ক্লাবের প্রতিষ্ঠাতা হোসেন মারুফসহ অন্যান্য সদস্যবৃন্দ।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন, কুড়িগ্রাম বাইকার্স  ক্লাবের সদস্যরা বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা তৈরি,  এবং সামাজিক  সচেতনতামূলক  কাজের জন্য   তাদেরকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে  সাধুবাদ জানাই এবং ভবিষ্যতে তাদের যেকোনো সমাজ উন্নয়নমূলক কাজে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

বাইকার্স  ক্লাবের প্রতিষ্ঠাতা হোসেন মারুফ জানান, বাল্যবিয়ে প্রতিরোধে সামাজিক সচেতনতা এবং সরকারকে সহযোগিতা করা আমাদের আমাদের র‍্যালি এবং প্রচারণার মূল উদ্দেশ্য। পাশাপাশি এই বাইকার ক্লাবের যারা সদস্য রয়েছে তারা নিজ নিজ অবস্থান থেকে বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭