ইনসাইড গ্রাউন্ড

তবে কি বিশ্বকাপ শেষ দিবালার!


প্রকাশ: 10/10/2022


Thumbnail

জুভেন্টাস থেকে নতুন ক্লাব এ এস রোমায় ফিরে দুর্দান্ত শুরু করেছিলেন পাওলো দিবালা। গতকাল দারুণ এক পেনাল্টি শটে গোলও করেছেন। তবে ঐ গোলের শট নিতে গিয়েই ঘটলো অঘটন, টান পড়েছে বাঁ ঊরুর পেশিতে। গুরুতর ইনজুরির আশঙ্কা করা হচ্ছে, ছিটকে যেতে পারেন আসন্ন বিশ্বকাপ থেকেও। 

রোববার নিজেদের মাঠে ম্যাচ শুরুর ৬ মিনিটেই গোল হজম করে এ এস রোমা। ৩৯ মিনিটে সমতায় ফিরে দিবালার দল। এরপর ৪৮ মিনিটে দিবালার বাঁ পায়ের পেনাল্টি শটে ২-১ এ এগিয়ে যায় রোমা। 

গোল করার সঙ্গে সঙ্গেই ঊরুর পেশিতে টান অনুভব করেন দিবালা। গোল উদযাপন আর করা হয়না, ব্যথায় কাতরাতে শুরু করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। খোঁড়াতে খোঁড়াতে এগিয়ে যান বেঞ্চের দিকে। পায়ে বরফের ব্যাগ লাগিয়ে বেঞ্চে বসা দিবালার চোঁখ ছলছল করছিল, তখনই বোঝা যাচ্ছিলো কত তীব্র চোট পেয়েছেন তিনি। 

দিবালার ইনজুরি নিয়ে খেলা শেষে রোমা কোচ হোসে মরিনহো বলেন, ‘সাধারণভাবে বললে, অবস্থা খারাপ। এটা আসলে খুবই খারাপ। আমি চিকিৎসক নই। তবে আমার যে অভিজ্ঞতা আর দিবালার কাছে যা শুনেছি, মনে হচ্ছে এ বছর আর তাকে মাঠে দেখা যাবে না।’ 

এ ক্ষতিটা রোমার চেয়ে বেশি ভোগাবে আর্জেন্টিনা জাতীয় দলকে। দিবালার ঊরুর স্ক্যানের ফল পাওয়ার পরই জানা যাবে, কত দিন পর মাঠে ফিরতে পারবেন তিনি। যদি রিপোর্টে খারাপ কিছু আসে তবে এ মাসের শেষের দিকে আর্জেন্টিনার চুড়ান্ত দল ঘোষণায় ভালোই বিপাকে পড়বেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭