ইনসাইড পলিটিক্স

হোসেনপুরে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ২০


প্রকাশ: 11/10/2022


Thumbnail

হোসেনপুরে নব গঠিত উপজেলা ছাত্রলীগের কমিটিকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় নেতাকর্মীরা একটি পথচারীর মোটর সাইকেলে আগুন লাগিয়ে দেয়। এ ঘটনায় ছাত্রলীগের উভয় পক্ষের কমপক্ষে ১৫-২০ নেতাকর্মী আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (১০অক্টোবর) সকাল ১১টায় হোসেনপুর-নান্দাইল সড়কের কোর্ট বিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, নব গঠিত উপজেলা ছাত্রলীগ কমিটির উদ্যোগে বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। অপর দিকে পাল্টা পাল্টি উপজেলা ছাত্রলীগের কমিটির পদবঞ্চিত নেতাকর্মীরা নব গঠিত কমিটি বাতিল চেয়ে বিক্ষোভ মিছিল করেন। এক পর্যায়ে দু'গ্রুপের নেতাকর্মী ও সমর্থকরা বিভক্ত হয়ে ইট-পাটকেল ,লাঠি-সোটা, লোহার রডসহ দেশীয়ও অস্ত্রসস্ত্র নিয়ে ধাওয়া পান্টা ধাওয়ার মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। চার দিকে এক ভয় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় কোর্ট বিল্ডিংয়ের সামনে ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ প্রসঙ্গে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন,পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে এখনও আটক বা গ্রেপ্তার করা হয়নি । 

তথ্য মতে জানা যায়, গত ৫ অক্টোরর মোস্তাফিজুর রহমান মোখলেছকে সভাপতি ও ইয়াছিন আরাফাত শুভকে সাধারন সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট হোসেনপুর উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। এরপর থেকেই ছাত্রলীগের একাংশ পদবঞ্চিত নেতাকর্মীরা ক্ষোভে ফেটে পড়েন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭