কালার ইনসাইড

সবাইকে জানিয়ে নতুন জীবনের গল্প শুরু হবে: অপু বিশ্বাস


প্রকাশ: 11/10/2022


Thumbnail

সম্প্রতি কলকাতায় পূজা উদযাপন করতে গিয়ে সিঁথিতে সিঁদুর পরতে দেখা গেছে নায়িকাকে। তারপর থেকে গুঞ্জন রটেছে, ফের বিয়ে করেছেন একসময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা। সেই প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি।

তিনি বলেন, অপু বিশ্বাসের নামের সঙ্গে যেহেতু অভিনেত্রী শব্দটা রয়েছে, তাই সেখানে স্বাধীনতা আছে। তাছাড়া ব্যক্তি জীবনটা এবার আর লুকিয়ে নয়, সবাইকেই জানিয়েই করবো।

এর আগে এই ইস্যুতে অপু বিশ্বাস এক ফেসবুক স্ট্যটাসে লিখেছেন, সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।

শাকিব খানের সাথে অভিনয় করার সুযোগ আসলে তিনি করবেন কিনা এই প্রশ্নের উত্তরে অপু বলেন, আমি একজন অভিনেত্রী। আমার কাজই অভিনয় করা। তাই গল্প বা চরিত্র পছন্দ হলে সেখানে না করার কোন প্রশ্নই ওঠে না। এসময় আগামী ভবিষ্যতে কলকাতায় শুটিং করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।


শাকিব, বুবলি, অপুকে নিয়ে কোন ছবি হলে তাতে অভিনয় করতে চান কি না, সেই প্রশ্নের উত্তরে বলেন, পরিচালক বা প্রযোজকরা কি আদৌ তা চায়? তারা যদি মনে করেন যে চলচ্চিত্রের স্বার্থে এটা দরকার, তাদেরকে একসাথে নিয়ে অভিনয় ছবি করালে ভালো হবে সেক্ষেত্রে তারাই ডিসিশন মেকার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭