কালার ইনসাইড

স্বপ্ন পূরণ হলো মিমের


প্রকাশ: 12/10/2022


Thumbnail

ক্যারিয়ায়ের সুসময় পার করছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।  গেল ঈদে মুক্তি প্রাপ্ত ‘পরাণ’ সিনেমার ব্যাপক সাফল্যে ভাসছেন এই তারকা। সেখানে অনন্যা চরিত্রের মাধ্যমে ভালো-মন্দ দুটি রূপেই দেখেছেন দর্শকরা।

মিমের দুর্দান্ত অভিনয় এতটাই প্রাণবন্ত ছিল যে অনেক দর্শকরা সত্যি মনে করে মিমকে গালিও দিয়েছিল। তবে এবার তার ‘দামাল’ দেখে হাসনা চরিত্রের জন্য দর্শক তালি দেবে; এমনটাই মনে করে এই নায়িকা। আগামী ২৮ অক্টোবর ‘দামাল’ সিনেমার মুক্তি উপলক্ষে মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় বসুন্ধরা সিটিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মিম বলেন, এবার খুব চ্যালেঞ্জিং চরিত্র করেছি। নিজেকে অনেক লাকি মনে করি ওই সময়ের গল্পে কাজ করতে পেরে। আমার বিশ্বাস আগেরবার দর্শক গালি দিয়েছিল, এবার তালি দেবে।

মিম আরও বলেন, আমি একাত্তরের যুদ্ধ দেখিনি। অনেক ইচ্ছে ছিল যুদ্ধের গল্পের ছবিতে কাজ করবো। সেইসাথে আছে ফুটবলের প্রেক্ষাপট। যখন শুটিং করেছি মনে হতো একাত্তর সালে বসবাস করছি।

‘দামাল’ ছবির পরিচালক রায়হান রাফী বলেন, আমার প্রতিটি ছবি সন্তানের মতো। এই ছবি যেহেতু আমার সন্তান এটি লালনপালন করতে অনেক কষ্ট হয়েছে। শুটিংয়ের একসময় কষ্টে কেঁদে ফেলেছিলাম। কিন্তু সবার সহযোগিতায় শেষ করতে পেরেছি।



ফরিদুর রেজা সাগরের মূল গল্পে দামাল প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। স্বাধীন বাংলা ফুটবল দলের কাহিনি থেকে অনুপ্রাণিত হয়ে দামাল নির্মিত হয়েছে।

প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত থেকে ইমপ্রেসের ক্রিয়েটিভ প্রডিউসার আবু শাহেদ ইমন বলেন, এটি ইমপ্রেস টেলিফিল্মের অনেক বড় ক্যানভাসের ছবি। মুক্তিযুদ্ধকালীন গৌরবগাঁথা অনেককিছু এতে উঠে আসবে।





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭