ক্লাব ইনসাইড

ইবি’তে মাদক ও জঙ্গিবাদ বিরোধী কনসার্ট অনুষ্ঠিত


প্রকাশ: 13/10/2022


Thumbnail

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) 'মাদক ও জঙ্গিবাদ বিরোধী কনসার্ট’-এর আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হল শাখা ছাত্রলীগের আয়োজনে বুধবার (১২ অক্টোবর) রাতে ক্যাম্পাসের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এই কনসার্ট অনুষ্ঠিত হয়। 

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস সালাম উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়।

এছাড়া অন্যান্যদের মাঝে অনুষ্ঠানে সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট প্রফেসর ড. আসাদুজ্জামান, শাপলা ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মামুনুর রহমান, সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম, আমজাদ হোসেন ও শরিফুল ইসলাম জুয়েলসহ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যান্ড নীল, কে বি মিউজিক অব আস্থা ও ওয়েভ দ্যা ব্যান্ডের শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা গান ও নৃত্য পরিবেশন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, পরীক্ষায় ফেইল করলেও সফল হওয়ার সুযোগ আছে। কিন্তু একবার মাদকাসক্ত হয়ে গেলে পৃথিবীর কোথাও সে জায়গা পাবে না। কেবল মাদকই একজন ব্যক্তিকে ধ্বংস করে দেওয়ার জন্য যথেষ্ট। কোনো পরিবারে যদি একজনকে মাদক ধরিয়ে দেওয়া যায় তাহলে সেই পরিবারেরও ধ্বংস অনিবার্য।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭