কালার ইনসাইড

কিয়ারার সঙ্গে এপ্রিলেই বিয়ে?


প্রকাশ: 14/10/2022


Thumbnail

তাঁদের বিয়ের গুঞ্জনে বলিউড পাড়া এখন সরগরম। শোনা যাচ্ছে, আগামী এপ্রিল মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আদবানি । কী ভাবে বিয়ে হবে, কারা বিয়ের আসরে উপস্থিত থাকবেন, তা নিয়েও চর্চা চলছে নিরন্তর। বিয়ের সেই গুঞ্জন নিয়ে এ বার মুখ খুললেন সিদ্ধার্থ নিজে।

সিদ্ধার্থ জানিয়েছেন, কিয়ারার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন, বিয়ে নিয়ে গুজব, কোনোটাই এখন আর তাকে প্রভাবিত করে না। যদি সত্যিই কিয়ারার সঙ্গে তার বিয়ের তোড়জোড় শুরু হয়, তবে সেই খবর চেপে রাখা মুশকিল। আমি জানি, আজ না হয় কাল, এটা জানাজানি হয়ে যাবেই। লুকিয়ে রাখা যাবে না। 

তবে গুজবে কান না দিলেও একটি বিষয়ে সিদ্ধার্থ অত্যন্ত বিরক্ত।  তিনি বলেছেন, একটাই জিনিস আমার খারাপ লাগে। তা হলো যখন-তখন না বলে ছবি তোলা। রাস্তাঘাটে হাঁটতে চলতে যে কোনো সময় দেখি ক্যামেরার ফ্ল্যাশ জ্বলে ওঠে। এটা ব্যক্তিগত পরিসরে নাক গলানো ছাড়া আর কিছুই নয়। 

সিদ্ধার্থ এ-ও জানিয়েছেন, তিনি চরিত্রগত ভাবে একটু চুপচাপ। ব্যক্তিগত জীবনের ঘটনাপ্রবাহ তিনি গোপনে রাখতেই ভালবাসেন। 

সিদ্ধার্থের সঙ্গে কিয়ারার সম্পর্ক নিয়ে বলিউডে বহুদিন ধরেই গুঞ্জন রয়েছে। ২০১৮ সালে লাস্ট স্টোরির সেটে প্রথম দেখা হয়েছিল সিদ্ধার্থ আর কিয়ারার। তারপর শেরশাহতে তাদের রোম্যান্সে স্পষ্ট দেখা গিয়েছিল জুটির রসায়ন। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭