ইনসাইড গ্রাউন্ড

ডি মারিয়ার সুস্থতার খবরে আর্জেন্টিনার স্বস্তি


প্রকাশ: 14/10/2022


Thumbnail

পাওলো দিবালা, লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া— আর্জেন্টিনা দলের এই তিন শক্তিই ইনজুরি তে। বিশ্বকাপ শুরুর মাত্র মাসখানেক আগে এমন খবরে আর্জেন্টাইন ভক্তদের মনে হতাশা, দুশ্চিন্তা।

তবে বিশ্বকাপের আগেই ডি মারিয়ার সুস্থ হওয়ার আশ্বাস পাওয়া গেছে। জুভেন্টাস গত বৃহস্পতিবার জানিয়েছে, হ্যামস্ট্রিংয়ের হালকা ইনজুরি ডি মারিয়াকে নভেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে ঠেলে দিয়েছে। আশা করা যাচ্ছে, এর মধ্যেই তিনি পুরোপুরি ফিট হয়ে যাবেন এবং বিশ্বকাপে খেলতে পারবেন।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ইসরায়েলি ক্লাব মাকাবি হাইফার কাছে ২-০ গোলে হেরে যাওয়া ম্যাচে ইনজুরিতে আক্রান্ত হন ডি মারিয়া। এরপর ৩৪ বছর বয়সী এই ফুটবলারকের স্ক্যান করতে নিয়ে যাওয়া হয়।

ক্লাবের এক বিবৃতিতে জুভেন্টাস জানিয়েছে, ‘বৃহস্পতিবার সকালে ডি মারিয়াকে স্ক্যান করতে নিয়ে যাওয়া হয়। যেখানে দেখা যায়, ডান উরুর নিচের দিকে মাসলে টান লেগেছে (হ্যামস্ট্রিং) তার। এই ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে ২০দিন সময় লাগবে ডি মারিয়ার।’

২০ নভেম্বর থেকে শুরু হবে কাতার বিশ্বকাপ। আশা করা হচ্ছে, আর্জেন্টিনা স্কোয়াডের অন্তর্ভূক্ত হয়েই বিশ্বকাপে খেলতে যাবেন ডি মারিয়া। সি গ্রুপে আর্জেন্টিনা খেলবে সৌদি আরব, পোল্যান্ড এবং মেক্সিকোর বিপক্ষে। ২২ নভেম্বর প্রথমে সৌদি আরব, এরপর মেক্সিকো এবং পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে তারা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭