ইনসাইড পলিটিক্স

ময়মনসিংহে সমাবেশের অনুমতি না পাওয়ায় বিএনপির ক্ষোভ


প্রকাশ: 15/10/2022


Thumbnail

ময়মনসিংহের নির্ধারিত স্থানে সমাবেশ করার অনুমতি এখনো না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

ময়মনসিংহ প্রেসক্লাবে আয়োজিত এক মতবিনিময় সভায় শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।

নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকারের দাবি, জ্বালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে বিএনপি কর্মীদের হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে ময়মনসিংহ বিভাগীয় সমাবেশের ডাক দেয় বিএনপি। শনিবার (১৫ অক্টোবর) বিভাগীয় শহরের সার্কিট হাউজ মাঠে সমাবেশ করার কথা রয়েছে দলটির। 

ক্ষোভ প্রকাশ করে নজরুল ইসলাম খান বলেন, ‘আমরা কারো শত্রু না, আমরা রাজনৈতিক প্রতিপক্ষ। কারো সঙ্গে আমাদের দ্বন্ধ নেই। আমরা শান্তির্পূণ ও সুশৃঙ্খল পরিবেশে সমাবেশ করতে চাই। এ জন্যে আমরা প্রশাসনসহ সবার সহযোগিতা কামনা করছি। সংবিধানের সবটুকু অধিকার আমরা পেতে চাই।’ 

এসময় তিনি জনগণের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, ‘আপনারা সব বাঁধা অতিক্রম করে নিজ দাবিতে ঐক্যবদ্ধ হতে শুরু করুন।’ 

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মশিউর রহমান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, ময়মনসিংহ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু,  উত্তর জেলা বিএনপির আহবায়ক এনায়েতউল্লাহ কালম ও যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদারসহ জেলা ও মহানগর বিএনপি’র নেতা কর্মীরা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭