কালার ইনসাইড

শাকিব খানের বিরুদ্ধে শাহবাগে মানববন্ধন


প্রকাশ: 15/10/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের নতুন স্ত্রী বুবলী বিয়ে ও সন্তানের খবর জানানোর পর বেশ সমালোচনার মুখে পড়ছে। চলচ্চিত্রের মানুষ সহ সাধারণ দর্শক অনেকেই বিষয়টি নিয়ে বেস সোচ্চার। দেশের নামি সুপারস্টার হয়েও বিয়ে করে গোপন, সন্তান প্রকাশ্যে আসা পর স্ত্রীকে ডিভোর্স এমন বেশ কিছু বিষয় সামনে এনে এই নায়কের বিরুদ্ধে  মানববন্ধন করছেন একদল ছাত্র সমাজ। শনিবার শাহবাগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সম্মেলিত ছাত্র সমাজের ব্যানারে বেশ কয়েকজন ছাত্র এই মানবন্ধন করেন। 

মানবন্ধনে অংশ নেওয়া তরুণদের হাতে থাকা প্লেকার্ডে লেখা ছিলো, শাকিব খানের বিরুদ্ধে এফডিসির কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাই।

এদিকে শাকিব খান সব সমালোচনাকে পিছনে ফেলে নতু ন কাজ শুরু করতে যাচ্ছেন। তাঁর নতুন সিনেমার নাম ‘শের খান’। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্ম ও কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মাণ হচ্ছে এই সিনেমা। এরই মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে এই নামে নিবন্ধন নিয়েছেন কপ ক্রিয়েশনের কর্ণধার সানী সানোয়ার।
 দুই প্রযোজনা প্রতিষ্ঠান এই তথ্য নিশ্চিত করেছে। চলতি মাসেই টিজার প্রকাশ করে এই সিনেমার ঘোষণা দেওয়া হবে, যেটির শুটে দ্রুতই অংশ নেবেন শাকিব খান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭