ইনসাইড বাংলাদেশ

লক্ষীপুরে পৌঁছেছে কালবেলা পত্রিকার শুভযাত্রা


প্রকাশ: 16/10/2022


Thumbnail

"আধাঁর পেরিয়ে" এই স্লোগান ধারন করে লক্ষ্মীপুরে শুভ যাত্রা শুরু করল জাতীয় দৈনিক কালবেলা। স্বনাম ধন্য সাংবাদিক আবেদ খান এর সম্পাদনা ও নেতৃত্বের মাধ্যমে দেশের গণমাধ্যম জগতে যুক্ত হলো নতুন আর একটি নাম।  

এ উপলক্ষে রবিবার(১৬ অক্টোবর) সকাল ১১টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে কালবেলা সুধী সম্মিলনের আয়োজন করা হয়। এতে আলোচনা সভা শেষে কেক কেটে কালবেলা পত্রিকার শুভ সূচনাকে স্বাগত জানান স্থানীয় সুধীজনরা।

অনুষ্ঠানে শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, আইনজীবি, সাংবাদিক,স্বেচ্ছাসেবী সহ জেলার বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কালবেলা পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি মীর ফরহাদ হোসেন সুমন।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুল করিম। বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইয়া, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. রাসেল মাহমুদ ভুইয়া মান্না, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম ভুলু, ভবানীগঞ্জ ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনি,  প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক,  বাংলা ইনসাইডার  পত্রিকার জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান মনজু দৈনিক শেয়ার বিজ পত্রিকার জেলা প্রতিনিধি জুনায়েদ আহম্মেদ  সাংবাদিক জাহাঙ্গীর লিটন প্রমুখ।  

অনুষ্ঠানের বক্তারা কালবেলার কাছে তাঁদের বিভিন্ন প্রত্যাশার কথা জানান। 

বক্তারা বলেন, দৈনিক কালবেলা মাটি ও মানুষের কথা এবং সম্ভাবনার কথা ব্যাক্ত করে দেশ ও জনগণের পাশে থাকার যে অঙ্গীকার নিয়ে শুরু করেছে তা অবশ্যই প্রশংসার। তবে এমন অঙ্গিকারের যথার্থ বাস্তবতার সাথে কালবেলা সর্বদা দেশপ্রেমের চেতনায় বলিষ্ঠ ভূমিকা রাখবে তেমন আশাবাদ ব্যাক্ত করেন লক্ষ্মীপুরের এসব সুধীজনরা।

পাশাপাশি পাঠকপ্রিয়তা অর্জনে সব ধরনের পাঠকের চাহিদাকে মূল্যায়ন করে বর্ধিত কলেবরে কালবেলা সামনে এগিয়ে চলবে এমন প্রত্যাশাও ব্যাক্ত করেন সুধীজনরা।

এসময় কালবেলা পত্রিকার সম্পাদক আবেদ খান ও লক্ষ্মীপুর প্রতিনিধির ভূয়সী প্রশংসা করেন সুধীজনরা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭