ইনসাইড বাংলাদেশ

বেনাপোলে জুতার মধ্যে ১কেজি ১৬৬ গ্রাম স্বর্ণের বার


প্রকাশ: 17/10/2022


Thumbnail

বেনাপোল রেলস্টেশনে জুতার থেকে ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ১০ পিচ স্বর্ণের বারসহ অনিক কুমার বিশ্বাস (৩০) নামে এক চোরাকারবারিকে আটক  করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। 

সোমবার (১৭ অক্টোবর) দুপুর ১২ টার সময় বেনাপোল রেলস্টেশন এলাকা থেকে এ স্বর্ণের চালান আটক করা হয়। আটককৃত আসামি হলেন, মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর গ্রামের মৃত বিমলেন্দু বিশ্বাসের ছেলে।

যশোর  ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, ঢাকা-বেনাপোল গামী এক্সপ্রেস ট্রেনে করে ভারতে পাচারের উদ্দেশ্য বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান বেনাপোল রেলস্টেশন এলাকা দিয়ে যাবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সন্দেহ ভাজন এক ব্যক্তিকে গতি রোধ করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে পায়ের জুতার মধ্যে থেকে ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ১০ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়।

এছাড়া নগদ ৩০৩০ টাকা, ব্যবহৃত মোবাইল ও একটি পাওয়ার ব্যাংক আটক করা হয়।  সবমিলিয়ে উদ্ধারকৃত স্বর্ণ ও আলামত সহ আনুমানিক মূল্য ৯৩ লাখ ৪৮ হাজার টাকা। এবং আটককৃত আসামি, স্বর্ণ ও অন্যান্য মালামাল বেনাপোল পোর্ট থানায় জমা ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭