ইনসাইড বাংলাদেশ

ময়মনসিংহে তুচ্ছ ঘটনার জেরে চাচিকে খুন


প্রকাশ: 19/10/2022


Thumbnail

ময়মনসিংহের মুক্তাগাছায় তুচ্ছ ঘটনার জেরে ভাতিজার হতে চাচি খুন হয়েছে।

উপজেলার  উপজেলার দুল্লা ইউনিয়নের চেচুয়া কুড়িপাড়া এলাকায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।

ওই এলাকার কালুয়া রবি দাসের স্ত্রী নিহত জ্বলন্তী রানী রবি দাস(৪৫) কে তাদের ভাতিজা জহর রবি দাস(৩২) উপর্যুপুরি ছুরিকাঘাতে খুন করে।

ঘাতক জহর রবি দাস (৩২) ওই এলাকার ক্ষুদিরাম রবি দাসের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান যুগান্তরকে বলেন,নিজ হাতে চাচিকে ছুরিকাঘাতে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘাতক ভাতিজাকে গ্রেফতার করে থানা হেফাজতে রাখা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত‍্যার দায় স্বীকার করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, উপজেলার চেচুয়া কুড়িপাড়া গ্রামের ঋষিপাড়ার ক্ষুদিরাম রবি দাস ও কালুয়া রবী দাস দুই ভাই একই বাড়িতে থাকেন। গত কয়েকদিন আগে কালুয়া রবি দাসের স্ত্রী জ্বলন্তী রানী রবি দাসের সাথে তার বড় জ্যা ক্ষুদিরাম রবিদাসের স্ত্রীর সাথে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়ার এক পর্যায়ে চুলোচুলির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা সালিশ দরবারের মাধ্যমে বিষয়টি মিমাংসা করে দেন। ঝগড়ার বিষয়টি জহর রবি দাস কানে পৌঁছালে মঙ্গলবার সন্ধ্যায় জহর রবি দাস ঢাকা থেকে বাড়িতে ফিরেই ধারালো চাকু দিয়ে  চাচি জ্বলন্তী রানী রবি দাসের ওপর ঝাঁপিয়ে পড়ে। ঘটনাস্থলে জ্বলন্তী রানী লুটিয়ে পড়ে। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, তুচ্ছ ঘটনা নিয়ে ভাতিজার ছুরিকাঘাতে চাচি নিহত হয়েছেন। ঘটনার তদন্ত করে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭