কালার ইনসাইড

নতুন প্রেমে মজেছেন মুনমুন, খুব শীঘ্রই করবেন বিয়ে


প্রকাশ: 19/10/2022


Thumbnail

ঢাকাই সিনেমায় এক সময়ের আলোচিত নায়িকা মুনমুন। ১৯৯৬ সালে চলচ্চিত্রে অভিষেক হয় এই নায়িকার। অনেকগুলো সুপারহিট সিনেমায় অভিনয় করেও হঠাৎ চলচ্চিত্র থেকে দূরে সরে যান তিনি। সর্বশেষ ২০১৯ সালে হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মারপ্রেম’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে খুব বেশি একটা আলোচনায় আসেনি। ২ বছর পর আবারো মুক্তি পেয়েছে এই নায়িকার ছবি।‘রাগী’ সিনেমাটি সারাদেশের ২০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার (১৪ অক্টোবর)।

নায়িকা হিসেবে নয়, খলনায়িকা চরিত্রে। মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমায় তাকে প্রথমবারের মতো এই চরিত্রে দেখা গেল।

এদিকে চলমান সিনেমার মধ্যেই জানান দিলেন ব্যক্তিগত জীবন নিয়েও। সম্প্রতি তিনি একটি গণমাধ্যমে বলেন, আমার কাজের জায়গায় কাজ, সম্পর্কের জায়গায় সম্পর্ক। কখনও দুটোকে এক করিনি। যার ফলে আমি কখনোই মিডিয়ার কারো সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়াইনি। এরকম কোনো ইচ্ছেও নেই। 

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আমার বিয়ে বিচ্ছেদ হয়েছে তিন বছর পেরিয়ে গেছে। সত্যি কথা বলতে একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে। সবকিছু ঠিক থাকলে বিয়ে করব। তবে আগেই বলেছি, তিনি মিডিয়ার কেউ না।

উল্লেখ্য, ‘রাগী’ সিনেমায় নায়ক-নায়িকা চরিত্রে আছেন আবির চৌধুরী, আঁচল আঁখি ও মৌমিতা মৌ। জাকেরা খাতুন জয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, মারুফ, সনি রহমান, কাজী হায়াৎ প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭