ওয়ার্ল্ড ইনসাইড

কেমন আছেন বিচারকের প্রশ্নে যা করলেন পার্থ


প্রকাশ: 20/10/2022


Thumbnail

ভারতের পশ্চিমবঙ্গে এসএসসি কেলেঙ্কারিতে গ্রেফতার হওয়ার পরে বুকে হাত দিয়ে রাজ্যের সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায় ঞ্জানিয়েছিলেন, ভালো নেই তিনি। এরপর বহু দিন কেটে গেছে। পূজা ও জন্মদিনও কেটেছে জেলে।

কিন্তু কেমন আছেন সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়? বুধবার আলিপুর আদালতে বিচারকের মুখোমুখি হয়েছিলেন তিনি। আর তাকে দেখেই বিচারক প্রশ্ন করেন, কেমন আছেন আপনি?

নিজের শরীর স্বাস্থ্য সম্পর্কে বলারও সুযোগও পান তিনি। কার্যত প্রশ্ন শুনেই টানা বলতে শুরু করেন পার্থ। হয়তো অসুস্থতার কথাই বলেছিলেন তিনি। কিন্তু গোটা পর্বটাই ছিল ভার্চুয়াল মাধ্যমে। সম্ভবত প্রযুক্তিগত সমস্যার কারণে সাবেক শিক্ষামন্ত্রীর কথা বিশেষ বোঝা যায়নি বলেই খবর। অগত্যা তার আইনজীবী  পার্থর অসুস্থতার নানা দিক তুলে ধরেন।

এদিকে পার্থ চট্টোপাধ্য়ায়ের জেল হেফাজতের মেয়াদ আরও ১৪ দিন বৃদ্ধি করার আর্জি জানিয়েছিল ভারতের সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)। তবে তারই পাল্টা পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী নানা অসুস্থতার লম্বা বিবরণ দেন।

পার্থর আইনজীবী আদালতে জানিয়েছেন, টাইপ টু ডায়াবেটিস, ক্লাস থ্রি ওবেসিটি আছে পার্থ চট্টোপাধ্য়ায়ের। তিনি কার্ডিয়াক এজ গ্রুপের বলেও উল্লেখ করেন আইনজীবী। পাশাপাশি এসএসকেএম হাসপাতালের মেডিকেল ডায়েটের কথা উল্লেখ করেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭