ইনসাইড বাংলাদেশ

শিশু ধর্ষণের অভিযোগে রিকশাচালক আটক


প্রকাশ: 20/10/2022


Thumbnail

কুড়িগ্রামের চিলমারীতে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুকে (৭) ধর্ষণের অভিযোগে আব্দুর রাজ্জাক (৪৮) নামে এক রিকশাচালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

ঘটনাটি ঘটেছে, বুধবার (১৯ অক্টোবর) উপজেলার নয়ারহাট ইউনিয়নের খেরুয়ারচর গ্রামে। পরে খবর পেয়ে পুলিশ বুধবার দিবাগত সন্ধ্যায় অভিযুক্ত রাজ্জাককে আটক করে থানায় নেয়।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুটিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ জানায়, ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

অভিযুক্ত রাজ্জাক খেরুয়ারচর গ্রামের মৃত শুক্কুরের ছেলে। রাজ্জাক বিবাহিত এবং তার পরিবারে ৩ মেয়ে ও ১ ছেলে রয়েছে। তিনি ঢাকায় রিকশা চালান।

ভুক্তভোগী শিশুর মা জানান, বুধবার সকালে তিনি মেয়েকে ভাত উঠাতে বলে গরুর জন্য ঘাস আনতে যান। এ সুযোগে রাজ্জাক তার বাড়িতে গিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। প্রতিবেশী এক শিশু এ ঘটনা দেখে ফেলে। পরে রাজ্জাক দ্রুত সটকে পড়ে। প্রতিবেশী শিশুটি এ ঘটনা সবাইকে বললে ভুক্তভোগী শিশুর মা শিশুটিকে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পান। ঘটনার পর অভিযুক্ত রাজ্জাক পালানোর চেষ্টা করলে স্থানীয়রা নৌকা ঘাট থেকে আটক করে থানায় খবর দেয়।

শিশুটির মা আরও বলেন, ‘রাজ্জাকের বিরুদ্ধে গ্রামের একাধিক শিশুকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ রয়েছে। এমনকি তার বিরুদ্ধে নিজ পুত্রবধূদের যৌন হয়রানির অভিযোগ রয়েছে। এজন্য তার ছেলের দুই স্ত্রী সংসার ছেড়ে চলে গেছে।’ অভিযুক্ত রাজ্জাকের কঠিন শাস্তি দাবি করেন শিশুটির মা।

তিনি বলেন, ‘আমি থানায় মামলা করতে আসছি। আমার মেয়ের যে এতবড় ক্ষতি করেছে তার যেন কঠিন শাস্তি হয়। গ্রামের আর কোনও শিশুর যেন সে ক্ষতি করতে না পারে।’

এলাকাবাসী জানান, ‘ধর্ষণের অভিযোগের পর ঘটনার সত্যতা পাওয়ায় স্থানীয়রা রাজ্জাককে আটক করে। সে গ্রাম থেকে পালানোর চেষ্টা করেছিল। পরে তাকে খেয়াঘাট থেকে আটক করা হয়।

ঢুষমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।’ 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭