ইনসাইড বাংলাদেশ

কিশোরগঞ্জে এলজিইডির উদ্যোগে ত্রৈমাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশ: 21/10/2022


Thumbnail

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় বাস্তবায়ীত এবং বাস্তবায়ধীন উপ-প্রকল্প এবং পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ত্রৈমাসিক অগ্রগতির পর্যালোচনা সভা (অক্টোবর-ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে কিশোরগঞ্জ এলজিইডির কামরুল ইসলাম সিদ্দিক মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এলজিইডি সদর দপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী স,ম,আবদুস সালাম।

কিশোরগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ আমিরুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত সভায় সহকারী প্রকৌশলী, জেলা সমবায় কর্মকর্তা, সিনিয়র সহকারী পরিচালক, মৎস্য অধিদপ্তর, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, উপ-পরিচালক, মহিলা বিষয়ক দপ্তর, প্রকল্পের সকল কর্মকর্তা, কর্মচারীসহ ০৯টি উপজেলার ৩৪টি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় পাবসস এর প্রাতিষ্ঠানিক উন্নয়নের জন্য সদস্য বৃদ্ধি, শেয়ার এর পরিমান বৃদ্ধি, নিয়মিত সঞ্চয় আদায়, নিয়মিত ব্যবস্থাপনা কমিটির সভা, পরিচালনা ও রক্ষনাবেক্ষণ তহবিল বৃদ্ধি, সময়মত নির্বাচন, অডিট, এজিএম সম্পন্ন, বিভিন্ন দপ্তর  এর সাথে সেবা গ্রহণের জন্য যোগাযোগ সহ বিবিধ গুরুত্বপূর্ণ বিষয় আলোকপাত করা হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭