ইনসাইড গ্রাউন্ড

জয়ের জন্য জিম্বাবুয়ের সামনে ১৩৩ রানের লক্ষ্য


প্রকাশ: 21/10/2022


Thumbnail

প্রথম রাউন্ডে 'বি' গ্রুপের শেষ ম্যাচে জিম্বাবুয়েকে ১৩৩ রানের টার্গেট দিয়েছে স্কটল্যান্ড। হোবার্টে টস জিতে ব্যাট করতে নামে স্কটল্যান্ড। প্রথমে ওভারেই ওপেনার মাইকেল জোন্সের উইকেট হারায় স্কটিশরা। ২৪ রানে বিদায় নেন ম্যাথিউ ক্রসও। অধিনায়ক রিচি বেরিংটনকে নিয়ে আরেক ওপেনার জর্জ মানসি সেই ধাক্কা সামাল দেয়ার চেষ্টা চালান। তবে ক্রিজে বেশিক্ষণ থিতু হতে পারেন নি বেরিংটন। 

চতুর্থ ব্যাটসম্যান হিসেবে মানসি সাজঘরে ফিরলে ব্যাকফুটে চলে যায় স্কটিশরা। আউট হওয়ার আগে ৫১ বলে ৫৪ রান করেন মানসি। আসরে এটি তার দ্বিতীয় অর্ধশতক। মিডল অর্ডারে আর কেউই তেমন রান তুলতে পারেনি। ফলে স্কোরবোর্ডও খুব বেশি বাড়েনি স্কটল্যান্ডের। নির্ধারিত ওভার শেষে তাদের সংগ্রহ দাড়ায় ৬ উইকেটে ১৩২ রান। 

জিম্বাবুয়ের হয়ে ২টি করে উইকেট পান তেন্দাই চাতারা ও রিচার্ড এনগ্রাভা। ১টি করে উইকেট নেন সিকান্দার রাজা ও ব্লেসিং মুজারাবানি।

বিশ্বকাপের সুপার টুয়েলভের টিকিট পাওয়ার লড়াইটি পরিণত হয়েছে নকআউট ম্যাচে। দুই দলের সামনেই সুযোগ রয়েছে পরের রাউন্ডে যাওয়ার। আগের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে আয়ারল্যান্ড সুপার টুয়েলভ নিশ্চিত করায় এ ম্যাচে জয়ী দলটি চলে যাবে বিশ্বকাপের মূলপর্বে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭