কালার ইনসাইড

পরীমনিকে জন্মদিনে বিশেষ উপহার দিচ্ছেন নির্মাতা জুয়েল


প্রকাশ: 21/10/2022


Thumbnail

পরীমনির জন্মদিন মানেই বিশেষ আকর্ষণ। প্রতিবছর এই নায়িকা ভিন্ন ভিন্ন ভাবে তাঁর জন্মদিন পালন করে থেকেন। এই দিনটি তাঁর জন্য অনেক স্পেশাল। বারাবরের মত এবারও ভিন্ন আয়োজনে পালিত তবে তাঁর জন্মদিন। তবে এবার অনেক বেশি স্পেশাল পরীমনির জন্য এই দিনটি কেননা এবার তিনি নিজের হাতে হয় তাঁর একমাত্র সন্তানের হাতে জন্মদিনের কেক কাটবেন।এরসাথে যুক্ত হচ্ছে আরও এক চমক। জন্মদিনে নতুন গান উপহার হিসেবে পাচ্ছেন আলোচিত এই নায়িকা। 

সিয়াম ও পরীমনি জুটি অভিনীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ড. জাফর ইকবালের কিশোর উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত। সরকারি অনুদানে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক আবু রায়হান জুয়েল। ছবিটি খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে।   

সেই ধারাবাহিকতায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির নতুন একটি গান প্রকাশিত হবে পরীর জন্মদিনে। নির্মাতা জুয়েল জানান, ২৪ অক্টোবর পরীমনির জন্মদিনে গানটি তিনি উপহার হিসেবে প্রকাশ করতে যাচ্ছেন।

ইমরানের কণ্ঠে ‘তুই কি আমায় ভালোবাসিস’ শিরোনামের গানটির কথা লিখেছেন শরিফ আলদ্বীন। সুর করেছেন নাজির মাহামুদ।

আবু রায়হান জুয়েল জানিয়েছেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির প্রথম গান পরীমনির জন্মদিনে উপহার হিসেবে প্রকাশিত হচ্ছে। গত আগস্টে সেন্সর পেয়েছে। আগামী ২০ জানুয়ারি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।  

ছবিতে সিয়াম আহমেদ পরীমনি ছাড়াও ১৮ জন শিশুশিল্পী অভিনয় করেছে। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, মুনিরা মিঠু, আশিষ খন্দকার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭