ইনসাইড বাংলাদেশ

বেনাপোল সীমান্ত থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে বিজিবি


প্রকাশ: 22/10/2022


Thumbnail

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর ব্রিজের পাশে একটি ড্রেনের মধ্য থেকে ২টি পিস্তল ও ৬ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে চেকপোস্ট বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

শনিবার (২২ অক্টোবর) দিবাগত রাত তিনটার দিকে এ অস্ত্রের চালান টি উদ্ধার করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে অস্ত্র ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মাহাবুবুর রহমান জানান গোপন সংবাদে জানতে পারি, অস্ত্র ব্যবসায়ীরা ভারত থেকে অস্ত্রের একটি চালান পাচার করে এনে সাদিপুর ব্রিজের উপর অবস্থান করছে। এমন সংবাদে নিজে আইসিপি ক্যাম্পের একটি টহল দল নিয়ে সেখানে অভিযান পরিচালনা করি। এ সময় বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে তারা একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। ব্যাগটি উদ্ধার করে ক্যাম্পে নিয়ে তল্লাশি করে ২টি দেশীয় পিস্তল ও ৬ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্ণেল শাহেদ মিনহাজ সিদ্দিকী বলেন, সীমান্ত দিয়ে স্বর্ণ মাদক ও অস্ত্র পাচার প্রতিরোধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। চোরা কারবারিদের আইনের আওতায় এনে অতি দ্রুত চোরাচালান শূন্যের কোঠায় নামিয়ে আনবো।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭