ইনসাইড গ্রাউন্ড

কনওয়ের তান্ডবে বর্তমান চ্যাম্পিয়নদের সামনে ২০১ রানের লক্ষ্য


প্রকাশ: 22/10/2022


Thumbnail

সুপার টুয়েলভের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ২০১ রানের টার্গেট দিয়েছ নিউজিল্যান্ড। বিশ্বকাপের শুরুটা দুর্দান্ত হয়েছে নিউজিল্যান্ডের। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে ব্যাট করতে নেমে কিউইরা উড়ন্ত সূচনা পায় দুই ওপেনারের হাত ধরে। ফিন অ্যালেন ও ডেভন কনওয়ের কাছে দিশেহারা হয়ে পড়েন স্টার্ক, হ্যাজেলউড, কামিন্সরা। ব্যাটিংয়ের শুরুতেই আগ্রাসন দেখান ফিন অ্যালেন। স্টার্কের প্রথম ওভারে তুলে নেন ১৪ রান। তার সামনে বিবর্ণ ছিলেন অজি বোলাররা। ৫ম ওভারে হ্যাজেলউডের ইয়রকারে বোল্ড হওয়ার আগে ১৪ বলে ৪২ রান করেন ফিন। এই ইনিংস খেলার পথে ৫টি চার ও ৩টি ছয় হাঁকান তিনি। ব্যাট করেছেন আড়াইশো'র উপর স্ট্রাইকরেটে। 

পাওয়ার প্লেতে স্কোরবোর্ডে ১ উইকেটে ৬৫ রান যোগ করে কিউইরা। ফিন ফেরার রানের গতি কিছুটা কমলেও নিউজিল্যান্ডকে এগিয়ে নিয়ে যান ডেভন কনওয়ে ও কেন উইলিয়ামসন। দলীয় ১২৫ রানে অ্যাডাম জাম্পার বলে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়ে সাজঘরে ফিরে যান উইলিয়ামসন। তবে অজিদের সামনে দেয়াল হয়ে উঠেন আরেক ওপেনার কনওয়ে। ঝড়ো ব্যাটিংয়ে এগিয়ে নেন রানের চাকা। ১২ রান করে আউট হন গ্লেন ফিলিপসও।

কনওয়ে ও নিশাম বাকিটা পথ পার করে কোন অঘটন ছাড়াই। ৫৮ বলে সর্বোচ্চ ৯২ রানে কনওয়ে ও ২৬ রানে নিশাম অপরাজিত থাকেন। বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে ২টি উইকেট নেন জশ হ্যাজেলউড।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭