কালার ইনসাইড

সুখবর দিলেন কাজল আরেফিন অমি


প্রকাশ: 23/10/2022


Thumbnail

বর্তমান সময়ের ‘হিটমেশিন’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। তার নির্মিত সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’ পেয়েছে তুমুল জনপ্রিয়তা। তারই ধারাবাহিকতায় বর্তমানে এর চতুর্থ সিজন প্রচার চলছে। শুধু তাই নয়, অমি এখন পর্যন্ত যতগুলো সিঙ্গেল নাটক নির্মাণ করেছেন সেগুলোও দর্শকপ্রিয়তায় ভেসেছে। আর এ কারণেই ‘হিটমেশিন’ তকমা পেয়ে গেছেন তিনি। 

এদিকে অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল ওয়েব সিরিজ নির্মাণ করবেন আলোচির এই নির্মাত। অবশেষে আসলো সুখবর। প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন তিনি। 'হোটেল রিলাক্স'  নামের এই ওয়েব সিরিজটি সম্পূর্ণ বিনোদনভিত্তিক হবে। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 



অমি বলেন, ওয়েবে অনেক সময় দিতে হয়, তাছাড়া অনেক প্রস্তাব থাকলেও নানা কারণে আসলে এতদিন ব্যাটে-বলে মেলেনি। এবার সেটা হয়েছে। ডার্ক-কমেডিনির্ভর ওয়েব সিরিজ এটি। সম্পূর্ণ বিনোদনভিত্তিক ওয়েব সিরিজ বানাচ্ছি। কারণ এখন দেখা যায় বেশির ভাগ ওয়েব সিরিজই থ্রিলার কিংবা সিরিয়াস হয়। আমি সেদিকে যাচ্ছি না। কারণ আমার কাজটাই দর্শকদের এন্টারটেইন্ট করা। আমি নিজেও এ ধরনের কাজ করতে ভালোবাসি। 

ওয়েব সিরিজের শুটিং কবে আর কোথায় হচ্ছে? এমন প্রশ্নের উত্তরে অমি বলেন, ঢাকা ও এর বাইরে শুটিং হবে নভেম্বরের মাঝামাঝি থেকে। হয়তো টাঙ্গাইল থেকে শুরু করতে পারি। ‘ব্যাচেলর পয়েন্ট’র শিল্পীদের পাশাপাশি বাইরের শিল্পীদেরকেও অভিনয়ে দেখা যাবে। টানা এর শুটিং শেষ করবো আমরা। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭