ইনসাইড বাংলাদেশ

৯৯৯ এ কল করে সিত্রাং থেকে রক্ষা পেয়েছেন হাওরের ১৩ জন


প্রকাশ: 25/10/2022


Thumbnail

সোমবার ২৪ অক্টোবর সন্ধ্যা ৫ টা ৫০ মিনিটে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল কল আসে। মিঠামইন থেকে নিকলী আসার পথে একটি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে বৈরি আবহাওয়ার কারণে দূর্ঘটনার শিকার হয়েছে। যার ফলে নদীতে ঝড়ের কবলে আটকা পড়েছে ১৩ টি তাজা প্রাণ। সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম বার এরদিক নির্দেশে নিকলী থানার অফিসার ইনচার্জ মনসুর আলী আরিফ ও নিকলী থানার ইন্সপেক্টর তদন্ত আক্তারুজ্জামান খানের নেতৃত্বে পুলিশ ঝড় বৃষ্টি উপেক্ষা করে রাতব্যাপী শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করে তেরজন যাত্রীকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

এমন ভয়াবহ অবস্থা থেকে পুলিশের সহায়তায় প্রাণে বেচে ফিরে নতুন জীবন পেয়েছেন বলে মনে করছেন ঘূর্ণিঝড়ে কবলিতরা।

নিকলী থানার ইন্সপেক্টর তদন্ত আক্তারুজ্জামান খান জানান, সোমবার সন্ধ্যায় হঠাৎ জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে কল আসে মিঠামইন থেকে নিকলী আসার পথে যাত্রীবাহী একটি ইঞ্জিন চালিত নৌকা ঝড়ের কবলে পড়েছে।তাৎক্ষণিক পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা রাতভর শ্বাসরুদ্ধকর অভিযান পরিচালনা করে ঝড়ের কবলে আটকা পড়াদের উদ্ধার করতে সক্ষম হই।

আমরা কখনো একটি জীবন ও বিপন্ন হতে দেই না,এখানে ১৩ টি তাজা জীবনকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে এই ঝড়ের মধ্যেও আমাদের সর্বোচ্চ চেষ্টা ছিলো।আল্লাহর রহমতে সবাইকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে পেরেছি'।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭