কালার ইনসাইড

অবশেষে বুবলীর সঙ্গে বিচ্ছেদ স্বীকার করে যা বললেন শাকিব (ভিডিও)


প্রকাশ: 26/10/2022


Thumbnail

চলতি মাসেই জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলীর বিয়ে ও বাচ্চার খবর যেদিন প্রকাশ্যে এসেছে। এরপরই , এই দম্পতি আর একসঙ্গে থাকছেন না, তাঁদের ‘বিচ্ছেদ’ হয়েছে বলে বাংলা ইনসাইডার সংবাদ প্রকাশ করেন। তখন অনেকেই বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন। গণমাধ্যমেও সেই খবর অস্বীকার করেন বুবলী। তবে সেই গুঞ্জনই সত্য হলো। এবার বিচ্ছেদ প্রসঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন শাকিব খান।

দেশের একটি জাতীয় দৈনিকে বুবলীর সঙ্গে সম্পর্ক এখনও আছে কি না, এমন প্রশ্নে শাকিব খানের উত্তর, আমাদের মধ্যে কোনও সম্পর্ক আছে কি নেই সেটা যারা সবকিছু দেখেও না দেখার এবং বুঝেও না বোঝার ভান করে, আমি সময়মতো তা সবাইকে বুঝিয়ে দেব? অনেক সত্য চাইলেই বাচ্চাটার (পুত্র শেহজাদ খান বীর) স্বার্থে প্রকাশ করতে পারি না। কারণ, বীর বড় হচ্ছে, আমি চাই না আগামীতে তার মনে এ নিয়ে কোনও বাজে প্রতিক্রিয়া তৈরি হোক।
 
দুই বিয়ে গোপন রাখা প্রসঙ্গে শাকিব বলছেন, আমার ইচ্ছা ছিল সময়মতো সুন্দর আয়োজনের মাধ্যমে ঘটা করে বিষয়টি সবাইকে জানিয়ে সবার সঙ্গে একসঙ্গে আনন্দ করব। কিন্তু অপু বা বুবলী কেউই আমাকে সেই সুযোগ দেয়নি।

সন্তান-বিয়ের খবর এভাবে প্রকাশ করায় মনক্ষুণ্ণ শাকিব প্রশ্ন রেখেছেন, আমার অপছন্দের এমন কাজ করে সবার কাছে আমাকে ছোট করার পরও কী তাদের সঙ্গে সম্পর্ক রাখা যায়? আমার সঙ্গে তাদের বিয়ে ও সন্তান নিয়ে তাদের মনে যখন এমনই উচ্ছ্বাস ছিল, তখন তারা বিয়ে বা সন্তান জন্মের পরপরই সবাইকে বিষয়টি কেন জানাল না। কোথায়, আমি তো তাদের মুখ বন্ধ করে রাখিনি। প্রকাশই যদি করতে হলো তাহলে এত দেরিতে কেন? তাহলে কি তারা আমার শত্রুদের সঙ্গে হাত মিলিয়ে আমাকে অপমান আর ধ্বংস করতে চেয়েছিল? এই প্রশ্ন আমি আমার ভালোবাসার দর্শক-ভক্তদের কাছেই রাখলাম।



আরও একটি গণমাধ্যমে বুবলীর সঙ্গে সম্পর্ক না থাকার কথা স্বীকার করে শাকিব বলছেন, মানুষ কি দেখে বোঝে না, আমাদের দুজনের মধ্যে এখন কোনও সম্পর্ক নেই! তাদের তো এমনিতেই বোঝা উচিত এই দূরত্বের কথা। ৯ মাস আগে সে (বুবলী) আমেরিকা থেকে আসার পর তার সঙ্গে কোনও প্রকার যোগাযোগ নেই আমার। এর মানেটা কি জনে জনে সবাইকে গিয়ে বুঝিয়ে আসতে হবে?
 
উল্লেখ্য, শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর টেলিভিশন লাইভে প্রকাশ্যে নিয়ে আসেন অপু।
 
ফের একই কাণ্ড ঘটিয়েছেন ঢালিউড খান। এবার চিত্রনায়িকা শবনম বুবলীও এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর প্রকাশ্যে নিয়ে এসেছেন ফেসবুক পোস্টে।


 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭