ইনসাইড টক

‘ছবিটি করার সময় মনে হয়েছে পরাণ টিমটাই করছি’


প্রকাশ: 28/10/2022


Thumbnail

ক্যারিয়ারের সুসময় পার করছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। গেল ঈদে মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’ সিনেমার ব্যাপক সাফল্যে ভাসছেন এই তারকা। সেখানে অনন্যা চরিত্রের মাধ্যমে ভালো-মন্দ দুটি রূপেই দেখেছেন দর্শকরা।

মিমের দুর্দান্ত অভিনয় এতটাই প্রাণবন্ত ছিল যে অনেক দর্শকরা সত্যি মনে করে মিমকে গালিও দিয়েছিল। তবে এবার তার ‘দামাল’ দেখে হাসনা চরিত্রের জন্য দর্শক তালি দেবে; এমনটাই মনে করে এই নায়িকা। আজ শুক্রবার ২৮ অক্টোবর ‘দামাল’ সিনেমার মুক্তি পেয়েছে। নতুন চলচ্চিত্র ও সমসাময়িক নানা বিষয় নিয়ে বাংলা ইনসাইডারের কথা হলো মিমের।



বাংলা ইনসাইডার: ‘পরাণ’ থেকে ‘দামাল’ জার্নিটা কেমন ছিলো?

মিম: ‘পরাণ’ থেকে ‘দামাল’ জার্নিটা বেশ ভালো ছিলো। আমার মনে হয় আমি অনেক লাকি। কারণ পর পর আমার কয়েকটা ছবি চলছে। পরাণ চলতে চলতেই দামাল মুক্তি পাচ্ছে। পরাণ এখনো হলে চলছে। দামালের পর মুক্তি পাবে অন্তরজাল। সব কিছু মিলিয়ে বেশ ভালো সময় যাচ্ছে আমার।



বাংলা ইনসাইডার: অনন্যা থেকে হাসনা চরিত্রে। কেমন উপভোগ করছেন?

মিম: পরাণের কিছুদিন পরেই আমরা দামালের শুট করি।অভিজ্ঞতা বেশ ভালো ছিলো। রাফি ভাই, রাজ আমি এই টিমটাই একসাথে আবার। রাফি ভাইয়ের সাথে বুঝাপড়াটা বেশ ভালো। আর রাজের সাথে অভিনয় যখন করতে যাই বেশ ভালো লাগে। ছবিটি করার সময় মনে হয়েছে পরাণ টিমটাই একসাথে কাজ করেছি।



বাংলা ইনসাইডার: তারকাদের নিয়ে ফেসবুকে অনেকেই অনেক বুলিং করে। বিষয়টি আপনি কীভাবে দেখছেন?

মিম: আসলে অনেক মানুষ আছে যারা বুলিং করতে পছন্দ করে। যারা আসলে লাইফে সফল নয় তারাই এই কাজ করে। তখন তারা অন্য কাউকে ধরে উপরে উঠতে চায়। তাই কে কি বললো সেটা নিয়ে না ভেবে সামনে এগিয়ে যাওয়াই ভালো। আমাদের উদ্দেশ্য সামনে এগিয়ে যাওয়া।

বাংলা ইনসাইডার: ছোট পর্দা নিয়ে পরিকল্পনা কী?

মিম: আসলে এখন বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত আছি। আপাতর ছোট পর্দার কাজ নিয়ে কোন পরিকল্পনা নেই।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭