কালার ইনসাইড

ভিকির বিছানায় ক্যাটরিনার বদলে ভূত!


প্রকাশ: 28/10/2022


Thumbnail

অঘোরে ঘুমাচ্ছেন ভিকি কৌশল। হঠাৎ কানের কাছে বাজতে শুরু করল ‘আমি একটা ভূত!’ তবে কিঞ্চিৎ বিকৃত স্বর, ফিসফিসানির মতো। দু’এক বার সেই ভূতুড়ে শব্দ বাজতেই বিরক্তিতে চোখ মেললেন অভিনেতা। বুঝতে সময় নিলেন কয়েক মুহূর্ত। দেখলেন, আর কেউ নয়, তাঁরই স্ত্রী ক্যাটরিনা কাইফ ক্যামেরা ধরে দাঁড়িয়ে আছেন। আর মোবাইল থেকে সেই ভূতুড়ে শব্দটি বাজাচ্ছেন। 

আদর করে ঘুম ভাঙানোর বদলে ভূতুড়ে কারবার। মেজাজ চটকে গেল ভিকির। চোখে হাত চাপা দিয়ে কম্বলটা টেনে নিলেন মাথা অবধি। বোঝা গেল, তাঁর ঘুম থেকে ওঠার কোনও ইচ্ছা নেই।

ভূত হয়ে স্বামীকে উত্ত্যক্ত করার সেই ভিডিও নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে লিখেছেন, 'বউয়ের ভালবাসার ডাক যে ভাবে ঘুম ভাঙায়।' অভিনেত্রী মনে করিয়ে দিতে চাইলেন, শীঘ্রই আসছে তাঁর ‘ফোন ভূত’। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে সেই ছবি।

ক্যাটরিনার ‘ভূতুড়ে পোস্ট’ এ দিকে নিমেষে ভাইরাল। ভিকি যতই রাগ করুন, হাসিতে ফেটে পড়েছেন বলিউড সতীর্থরা। শ্বেতা তিওয়ারি থেকে শুরু করে ক্যাটরিনার ‘ফোন ভূত’ সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী সকলেই মজাদার প্রতিক্রিয়া জানিয়েছেন।

অনুরাগীদের মধ্যে এক জন মন্তব্য করেছেন, 'ভিকির মনে হবে, কী মিষ্টি ভূত' আর এক জন লিখলেন, 'হ্যাঁ, সে জন্যই তো ভয় না পেয়ে আবার ঘুমিয়ে পড়লেন। ভূত ভারী মিষ্টি'

গত বছর ৯ ডিসেম্বর বিয়ে করেছিলেন ভিকি-ক্যাট। দিন দুয়েক আগেই একসঙ্গে দিওয়ালির পূজা সারলেন তাঁরা। সে সময় ভিকি তাঁর স্ত্রীর উদ্দেশে লিখেছিলেন 'ঘরের লক্ষ্মীর সঙ্গে পুজো।'

তার পরই অবশ্য ভূত হয়ে দেখা দিলেন ক্যাটরিনা। অন্য দিকে ভিকিকেও আগামী বছর দেখা যাবে অন্য রূপে। ‘শ্যাম বাহাদুর’ এবং ‘গোবিন্দ মেরা নাম’-এর মতো ছবিতে ফিরছেন তিনি। সারা আলি খানের সঙ্গেও পর্দা ভাগ করবেন তিনি। তবে সে ছবির নাম ঘোষণা হয়নি এখনও।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭