ইনসাইড গ্রাউন্ড

শ্রীলঙ্কার বিরুদ্ধে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত কিউইদের


প্রকাশ: 29/10/2022


Thumbnail

বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে দ্বিতীয় জয়ের লক্ষ্যে মুখোমুখী হচ্ছে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড । সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ইতোমধ্যে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক  কেন উইলিয়্যামসন।

সুপার টুয়েলভে সবচেয়ে দারুণ শুরু করেছিল নিউজিল্যান্ড। স্বাগতিক অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারিয়ে যেন পাগলা ঘোড়ার মতো ছুটছিল কিউইরা। দ্বিতীয় ম্যাচে এসেই বেরসিক বৃষ্টি কেড়ে নিল অপেক্ষাকৃত দুর্বল আফগানিস্তানের বিপক্ষের ম্যাচ। ফলে পয়েন্ট ভাগাভাগি করে কিছুটা হতাশ নিউজিল্যান্ড। সে হতাশা মেটানোর জন্য ও সেমিফাইনালের পথ সহজ করতে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নেমছে নিউজিল্যান্ড।

অন্যদিকে, প্রথমবারের মতো বিশ্বকাপের বাছাইপর্ব খেলা শ্রীলঙ্কার জন্য এই বিশ্বকাপ অনেকটাই নিজেদের নতুন করে চেনানোর পালা বিশ্বকাপের আগে এশিয়া কাপ জিতে তার অনেকটাই প্রমাণ করে রেখেছে দাসুন শানাকার দল সুপার টুয়েলভের দুই ম্যাচ খেলে এক জয় এক পরাজয় নিয়ে যারা এখনো আশায় আছে বড় কিছু করার সেমিফাইনাল খেলতে হলে জয় ছাড়া বিকল্প নেই শ্রীলঙ্কার সুপার টুয়েলভটা অবশ্য সেভাবেই শুরু করেছিল লঙ্কানরা আয়ারল্যান্ডকে হারিয়েছিল উইকেটে কিন্তু পরের ম্যাচেই অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে হিসাবটা কঠিন হয়ে যায় নিউজিল্যান্ডের বিপক্ষে সে হিসাব সহজ করার লক্ষ্যই লঙ্কানদের

নিউজিল্যান্ড দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, এডাম মিলনে, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল সান্তনার, ইশ সোধি ও টিম সাউদি।

শ্রীলংকা দল : দাসুন শানাকা (অধিনায়ক), চারিথ আসালঙ্কা, আসেন বান্দারা, হাসারাঙ্গা ডি সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, আসিথা ফার্নান্দো, চামিকা করুণারত্মে, লাহিরু কুমারা, কুশল মেন্ডিস, পাথুম নিশাঙ্কা, ভানুকা রাজাপাকসে, কাসুন রাজিথা, মহেশ থিকসানা, জেফরি ভ্যান্ডারসি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭