ইনসাইড গ্রাউন্ড

বোল্টে বিধ্বস্ত শ্রীলঙ্কার টপ-অর্ডার


প্রকাশ: 29/10/2022


Thumbnail

প্রথম ওভারে শূন্য রানেই টিম সাউদির শিকার হন নিশাঙ্কা। পরের ওভারে ট্রেন্ট বোল্টের বোলিং তোপে নেই আরও দুই উইকেট। প্রথমে কুশাল মেন্ডিস, পরে ধনঞ্জয় ডি সিলভা। এরপর নিজের দ্বিতীয় ওভারে ৩য় বলে আসালাঙ্কাকে প্যাভিলিয়নে ফিরিয়ে দিয়ে রীতিমত বিধ্বস্ত করে দেন শ্রীলঙ্কার টপ-অর্ডার। ম্যচের ষষ্ঠ ওভারে নিজের ১ম বলেই করুনারত্নেকে ফেরান স্যটনার। এই রিপোর্ট লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩০ রান।

এর আগে টস জিতে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে প্রথমে ব্যাটিং করে লঙ্কানদের ১৬৮ রানের লক্ষ্য দিয়েছে কেন উইলিয়ামসনের দল। শুরুতেই হোঁচট খেয়েছে উইলিয়ামসনের দল। দলীয় ৭ রানে ২ ওপেনারকে হারানোর পর ৮ রানের ব্যবধানে অধিনায়কের উইকেট হারায় ব্ল্যাকক্যাপসরা। চাপে পড়া দলটিকে এরপর পথ দেখিয়েছেন গ্লেন ফিলিপস ও ড্যারিল মিচেল। চতুর্থ উইকেটে দুজন মিলে গড়েছেন ৮৪ রানের জুটি।

২৪ বলে ২২ রান করে মিচেল ফিরলেও রানের চাকা থামতে দেননি ফিলিপস। ওপর প্রান্ত থেকে অবশ্য সঙ্গ দিতে পারেননি কেউই। ৪ চার ও ১০ চারে ১০৪ রানে করে শেষ ওভারে আউট হয়ে ফেরেন ফিলিপস। শেষদিকে স্যান্টনারের অপরাজিত ১১ রানে ১৬৭ তে থামে নিউজিল্যান্ডের ইনিংস।

প্রথম ইনিংসে লঙ্কানদের সেরা বোলার রাজিথা। ৪ ওভার হাত ঘুরিয়ে ২৩ রানে ২ উইকেট নিয়েছেন তিনি। একটি করে উইকেট পেয়েছেন ধনঞ্জয়া, থিকশানা, হাসারাঙ্গা ও লাহিরু কুমারা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭