কালার ইনসাইড

বদলে গেলো শাবনূরের চেহারা,হতাশ ভক্তরা


প্রকাশ: 29/10/2022


Thumbnail

ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।



দর্শকদের সাথে কাছাকাছি থাকতে শাবনূর ফেসবুক ও ইউটিউব সহ নানা সোশ্যাক মিডিয়া ব্যবহার করেন। আর সেই সেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর অ্যাকাউন্ট বেশ সরব তিনি। প্রায়ই নতুন নতুন ছবি পোস্ট করেন তিনি। তবে শনিবার (২৯ অক্টোবর) দুপুরে হঠাৎ করেই এই নায়িকাকে ভিন্নভাবে আবিষ্কার করলো ফেসবুক ব্যবহারকারীরা। নিজের ফেসবুক পেইজে তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। যে ছবিগুলো দেখে তাকে যেনো চিনতেই পারছেন না ভক্তরা।

যেখানে দেখা যাচ্ছে, নিজের মোবাইল দিয়ে তিনটি সেলফি নিয়েছেন শাবনূর। ছবিগুলোতে যেনো একদমই তাকে চেনা যাচ্ছে না।

ছবির মন্তব্যর ঘরে শরীফ নামের একজন লিখেছেন, আমি আশ্চর্য হয়ে গেছি আপনার এই ছবি দেখে। ছবি টি ডিলেট করুন প্লিজ! ফাতিমা জাহান সাকি লিখেছেন, আমার চিনতেও কষ্ট হচ্ছে এইটা আমার প্রিয় শাবনূর। মহা নায়িকা সোশ্যাল মিডিয়া ভালো ভাবে মেইনটেইন করতে না পারলে আপনি প্রয়োজনে অন্য কাউকে দিয়ে এইটা চালান, আমার অবিশ্বাস্য লাগছে এই ছবিগুলো আপনার নিজের হাতে আপলোড করা।

হাসিবা নামে এক জন লিখেন, শাবনূরের কাছে রিকোয়েস্ট থাকবে, পিক গুলো অতিসত্বর ডিলিট করার জন্য।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭