ইনসাইড পলিটিক্স

আওয়ামী লীগ মনে করে জাতীয় পার্টি তাদের ক্রীতদাস: জি এম কাদের


প্রকাশ: 29/10/2022


Thumbnail

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আওয়ামী লীগ মনে করে জাতীয় পার্টি তাদের ক্রীতদাস। আমরা আর কারও নিয়ন্ত্রণে থেকে রাজনীতি করতে চাই না। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দিবে। আমরা হাওয়া ভবনের পরিবর্তন চেয়েছিলাম কিন্তু তা হয়নি। 

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে জামালপুর শহরের মির্জা আজম অডিটরিয়ামে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, সরকার দেশের হাজার হাজার লাখ লাখ কোটি কোটি টাকা বিদেশ পাচার করছে। প্রতিদিন লুটপাট হচ্ছে দেশের টাকা। বিদ্যুতের অভাবে দেশের কলকারখানা বন্ধ হতে চলেছে। অসংখ্য শ্রমিক চাকরি হারাচ্ছে। দিন দিন মানুষ গরিব হচ্ছে। তাই দেশের মানুষ পরিবর্তন চায়। আর এ পরিবর্তন আসবে জাতীয় পার্টি থেকেই।

জামালপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি। 

সম্মেলন শেষে আগামী দুই বছরের জন্য মোস্তফা আল মাহমুদকে সভাপতি ও জাকির হোসেন খানকে সাধারণ সম্পাদক হিসেবে জেলা কমিটি ঘোষণা করা হয়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭